shono
Advertisement

Suvendu Adhikari: ‘এত লোডশেডিং কেন?’, উত্তর খুঁজতে সটান বিদ্যুৎ ভবনে শুভেন্দু অধিকারী

রাজ্যকে নিশানা করলেন শুভেন্দু।
Posted: 05:24 PM Jun 12, 2023Updated: 06:03 PM Jun 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েকদিনে লোডশেডিংয়ের জেরে প্রবল সমস্যায় আমজনতা। তাঁদের সমস্যার কথা ভেবে সোমবার দুপুরে বিদ্যুৎ ভবনে হাজির হলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। পরিসংখ্যান তুলে ধরে প্রশ্ন তুললেন, কেন এত লোড শেডিং? নিশানা করলেন রাজ্যকে।

Advertisement

গত কিছুদিন ধরে তাপপ্রবাহে নাজেহাল বঙ্গবাসী। ঘর থেক বেরনোই কার্যত মুশকিল হয়ে দাঁড়িয়েছিল। সেই সঙ্গে লাগাতার লোডশেডিং। একে প্রবল গরম, তার মাঝে বারবার বিদ্যুৎ বিভ্রাটে নাজেহাল অবস্থা তৈরি হয় আমজনতার। বিভিন্ন জায়গায় স্থানীয় বাসিন্দারা বিক্ষোভও দেখিয়েছেন। রাজ্যবাসীর সমস্যার কথা ভেবে সোমবার বিকেলে বিদ্যুৎ ভবনের বন্টন দপ্তরে হাজির হলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সঙ্গে ছিলেন অগ্নিমিত্রা পল, তাপসী মণ্ডল-সহ অন্যান্যরা। সেখানেই আধিকারিকের সঙ্গে সরাসরি কথা বলেন শুভেন্দু। পরিসংখ্যান তুলে ধরে প্রশ্ন করেন, কেন এত বিদ্যুতের খাটতি? কেন এত লোড শেডিং?

[আরও পড়ুন: ঠাকুরনগরে অনৈতিকভাবে বিজেপি কর্মীদের মার! CBI তদন্তের দাবিতে সরব শান্তনু, পালটা তোপ মমতাবালার]

এরপরই সাংবাদিকদের মুখোমুখি হন শুভেন্দু। সেখানে একহাত নেন রাজ্যকে। বলেন, “প্রতিদিন বিদ্যুতের ঘাটতি বাড়ছে। আসলে পাওয়ার জেনারেশন বন্ধ রাজ্যে। কয়লা কিনতে পারছে না। এই সরকারের আমলে একটাও নতুন পাওয়ার স্টেশন হয়নি।” যার ফলে সমস্যায় পড়তে হচ্ছে শিশু, বৃদ্ধ-সহ প্রত্যেককে।

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটে বিজেপির প্রার্থী বগটুইয়ের মিহিলালের আত্মীয়, পেশ করলেন মনোনয়ন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement