shono
Advertisement

কমিটি তৈরি করে নষ্ট করা হয়েছে OMR! পার্থকে ফের জেরা করতে চেয়ে আদালতে CBI

আর কী জানাল সিবিআই?
Posted: 04:09 PM Oct 11, 2023Updated: 04:44 PM Oct 11, 2023

অর্ণব আইচ: নিয়োগ দুর্নীতি মামলার শুনানিতে আদালতে বিস্ফোরক দাবি করল সিবিআই (CBI)। তদন্তকারীদের দাবি,  কমিটি তৈরি করে নষ্ট করা হয়েছে আসল ওএমআর শিট। এই সংক্রান্ত একাধিক তথ্যের জন্য আবার পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করতে চায় বলে আদালতে জানাল সিবিআই। 

Advertisement

নিয়োগ দুর্নীতি মামলায় জড়িত সন্দেহে গতবছর গ্রেপ্তার করা হয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। সেই থেকে জেলবন্দি তিনি। একাধিকবার জামিনের আরজি জানানো হলেও বারবার তা খারিজ হয়ে গিয়েছে। বুধবার ফের আলিপুর আদালতে পেশ করা হয় পার্থ চট্টোপাধ্যায়কে। সেখানে বিস্ফোরক অভিযোগ করে সিবিআই। তাঁদের দাবি, চাকরি প্রার্থীদের বয়স বাড়ানোর বেশ কিছু প্রমাণ মিলেছে। এখানেই শেষ নয়। সিবিআইয়ের দাবি, ওএমআর শিট নষ্ট করার জন্যে তৈরি করা হয়েছিল বিশেষ কমিটি। 

[আরও পড়ুন: পদ্ম নয়, ১০৮টি অপরাজিতায় সন্ধিপুজো হয় উত্তর কলকাতার এই বনেদি বাড়িতে]

তার পরিপ্রেক্ষিতেই এদিন আদালতে পার্থ চট্টোপাধ্যায়কে ফের জেরা করার অনুমতি চেয়েছে সিবিআই। তদন্তকারীদের দাবি, পার্থকে জেরা করতে একাধিক তথ্য মিলতে পারে। এদিন আদালত থেকে বেরনোর সময় প্রাক্তন মন্ত্রী জানিয়েছেন, সিবিআই যদি ফের জেরা করে সেক্ষেত্রেও পূর্ণ সহযোগিতা করবেন তিনি। তবে ফিরহাদ হাকিমের বাড়িতে তল্লাশি নিয়ে প্রশ্ন করা হলে তিনি তা এড়িয়ে গিয়েছেন।  

[আরও পড়ুন: বঙ্গ বিজেপির কোন্দল ঠেকাতে মরিয়া শীর্ষ নেতারা, পুজোর পরই কর্মসমিতির বৈঠক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement