shono
Advertisement

ভোট পরবর্তী হিংসা মামলাতেও CBI হাজিরায় ‘না’! CGO কমপ্লেক্সে যাচ্ছেন না অনুব্রত

অনুব্রতর আইনজীবী নাকি চিঠি দিয়ে সিবিআইকে জানিয়েছে, অসুস্থতার কারণেই হাজিরা দিতে পারবেন না তৃণমূল নেতা।
Posted: 10:49 AM Apr 24, 2022Updated: 01:37 PM Apr 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরু পাচার মামলায় শনিবার সিবিআই হাজিরা এড়িয়েছিলেন অনুব্রত মণ্ডল। এবার ভোট পরবর্তী হিংসা মামলাতেও আজ সিজিও কমপ্লেক্সে যাবেন না তৃণমূল নেতা। সূত্র মারফত এমনটাই জানা যাচ্ছে। ইতিমধ্যেই নাকি অনুব্রতর (Anubrata Mandal) আইনজীবী চিঠি দিয়ে সিবিআইকে জানিয়েছে, অসুস্থতার কারণেই আজ হাজিরা দিতে পারবেন না তৃণমূল নেতা। তবে সিবিআই চাইলে তাঁর চিনার পার্কের বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করতে পারে। অনুব্রতর জন্য ইতিমধ্যেই প্রশ্নপত্র তৈরি করে ফেলেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। তবে তাদের কোনও প্রতিনিধি অনুব্রতর বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করবেন কি না, তা এখনও জানা যায়নি।

Advertisement

গতকাল ষষ্ঠবার সিবিআই (CBI) হাজিরা এড়িয়েছেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডল। গরু পাচার মামলার তদন্তে শনিবার বিকেল সাড়ে পাঁচটার মধ্যে নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার নির্দেশ পেয়েও তিনি যেতে পারেননি। যাননি তাঁর আইনজীবীও। গরু পাচার মামলা ছাড়াও ভোট পরবর্তী সন্ত্রাস মামলায় অনুব্রতকে (Anubrata Mandal) তলব করা হয়। আজ, রবিবার দুপুর আড়াইটেয় সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দেওয়া হয়।

[আরও পড়ুন: দেশে বেড়েই চলেছে করোনার অ্যাকটিভ কেস, বুস্টার ডোজে জোর দেওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের]

সূত্রের খবর, এই মুহূর্তে তাঁর যা শারীরিক অবস্থা, তাতে হাজিরা দেওয়া সম্ভব নয় বলে ই-মেল মারফত সিবিআইকে জানান বীরভূমের তৃণমূল সভাপতি নিজেই। চেয়ে নেন চার সপ্তাহ সময়। সন্ধের পর তাঁর আইনজীবী সাংবাদিক বৈঠকেও একই কথা বলেন। ফলে তিনি যে আজও হাজিরা দেবেন না, সেই ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছিল।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল গরু পাচার মামলায় হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। কিন্তু কলকাতায় আসার পথে অসুস্থ হয়ে এসএসকেএম (SSKM) হাসপাতালে ভরতি হন। একাধিক শারীরিক সমস্যা নিয়ে টানা ১৭ দিন চিকিৎসাধীন ছিলেন সেখানে। কিছুটা সুস্থ হওয়ার পর শুক্রবার সন্ধেবেলা হাসপাতাল থেকে ছাড়া পান। চিনার পার্কের ফ্ল্যাটে ফেরেন। চিকিৎসকরা ৪ সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দেন তাঁকে। কিন্তু শনিবারই তাঁকে ফের তলব করে সিবিআই। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে তিনি যাননি। এদিনও যাবেন না বলেই খবর। যদিও বিরোধীদের দাবি, অসুস্থতার দোহাই দিয়ে সুকৌশলে হাজিরা এড়াচ্ছেন অনুব্রত।

[আরও পড়ুন: হাই কোর্টে মামলা দায়েরের পরেই নড়েচড়ে বসল পুলিশ, গাংনাপুর গণধর্ষণ কাণ্ডে গ্রেপ্তার ৬]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার