shono
Advertisement

আচমকা রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা মিমির, তুঙ্গে জল্পনা

ইস্তফা নিয়ে কী বললেন তারকা সাংসদ?
Posted: 09:08 PM Feb 12, 2024Updated: 09:08 PM Feb 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের আগে বড় পদক্ষেপ। রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নিজের পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন তিনি। আচমকা এই ইস্তফা নিয়ে জল্পনা শুরু রাজনৈতিক মহলে।

Advertisement

ভাঙড়ের ২ নম্বর ব্লকের জিরানগাছা ব্লক প্রাইমারি হেলথ সেন্টারের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান ছিলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। সোমবার আচমকাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে নিজের পদত্যাগ পত্র পাঠান তিনি। সূত্রের খবর, নলমুড়ি স্বাস্থ্য কেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকেও ইস্তফা দিয়েছেন তিনি। কিন্তু কেন আচমকা এই সিদ্ধান্ত? তা নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে কানাঘুষো। এবিষয়ে তারকা সাংসদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

[আরও পড়ুন: সন্দেশখালি নিয়ে প্রথমবার মুখ খুললেন মুখ্যমন্ত্রী, কী বললেন?]

প্রসঙ্গত, গত শনিবার নিজের সংসদীয় এলাকা ঘাটালের তিন প্রশাসনিক পদ থেকে  ইস্তফা দিয়েছেন তৃণমূলের তারকা সাংসদ দেব (Dev)।প্রত্যেক ক্ষেত্রেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নিজের পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছিলেন দেব। কিন্তু কী কারণে তাঁর এই সিদ্ধান্ত, সে বিষয়ে মুখ খুলতে চাননি তিনি। ফলে জল্পনা তৈরি হয়েছিল বিভিন্ন মহলে। অনেকের মনে প্রশ্ন তৈরি হয়েছিল, তিনি দলবদল করবেন কি না। কিন্তু শেষ মুহূর্তে দেখা গেল মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই রয়েছেন দেব।

[আরও পড়ুন: ১০০ দিনের বকেয়ার দাবি, সন্দেশখালির পথে আটকে পড়ল রাজ্যপালের কনভয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement