shono
Advertisement

‘আদিপুরুষ’-এর তিক্ত স্মৃতিকে পিছনে ফেলে নতুন পথে কৃতী, বড় ঘোষণা নায়িকার

সোশ্যাল মিডিয়াতেই গুরুত্বপূর্ণ ঘোষণাটি করেছেন কৃতী।
Posted: 12:23 PM Jul 05, 2023Updated: 12:23 PM Jul 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আদিপুরুষ’ নিয়ে ঝড় বয়ে গিয়েছিল গোটা দেশে। সমালোচনা, নিন্দা, ব্যঙ্গ, বিদ্রুপ, ক্ষোভ কিছুই বাদ ছিল না। রদ্দিমার্কা সংলাপ, দুর্বল চিত্রনাট্যের ফাঁদে পড়ে কটূক্তি শুনতে হয়েছিল কৃতী স্যাননকেও (Kriti Sanon)। সেই বিতর্ককে পিছনে ফেলেই বড় ঘোষণা করলেন অভিনেত্রী।

Advertisement

কী সেই ঘোষণা?
প্রযোজনা সংস্থা খুললেন কৃতী। আর তাঁর প্রথম সিনেমার নায়িকা কাজল। মঙ্গলবার ইনস্টাগ্রামে অভিনেত্রী লেখেন, “এবার গিয়ার বদলানোর সময় এসেছে। এই ইন্ডাস্ট্রিতে আমার ন’টা বছর স্বপ্নের মতো ছিল। ছোট্ট ছোট্ট ধাপে বাচ্চার মতো শিখেছি, বেড়ে উঠেছি আর আজকে অভিনেত্রী হয়ে উঠেছি। সিনেমা তৈরির প্রত্যেকটা পদক্ষেপ আমি প্রচণ্ড ভালবাসি। এবার আরও কিছু করার সময় এসে গিয়েছে। এমন গল্প বলতে চাই যা আমার মন ছুঁয়ে গিয়েছে, হয়তো আপনাদেরও মন জিতে নেবে। অবশেষে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি আমার প্রযোজনা সংস্থা ব্লু বাটারফ্লাই ফিল্মস।”

[আরও পড়ুন: সত্যিই কি শাহরুখের অস্ত্রোপচার হয়েছে? মুম্বই বিমানবন্দরে বাদশার ভিডিও দেখেই উঠছে প্রশ্ন]

নিজের এই পোস্টে বোন নূপুর স্যাননকে ট্যাগ করেছেন কৃতী। শোনা গিয়েছে, বোনের সঙ্গে মিলেই নতুন এই প্রযোজনা সংস্থা খুলেছেন অভিনেত্রী। মঙ্গলবারের পোস্টের শেষে কৃতী লিখেছিলেন, “আগামিকাল বড় ঘোষণা করা হবে। সঙ্গে থাকুন।” 

[আরও পড়ুন: শ্রাবন্তীর জেরেই জিতুর সঙ্গে সম্পর্কে ভাঙন? মুখ খুললেন নবনীতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement