shono
Advertisement

Breaking News

চিতার সঙ্গে ছবি তুলে নেটদুনিয়ায় সমালোচনার শিকার কৃতী স্যানন

দেখুন সেই ছবি। The post চিতার সঙ্গে ছবি তুলে নেটদুনিয়ায় সমালোচনার শিকার কৃতী স্যানন appeared first on Sangbad Pratidin.
Posted: 08:13 PM Jul 06, 2019Updated: 09:14 PM Jul 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের আনন্দের মুহূর্তগুলি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে চেয়েছিলেন কৃতী স্যানন। কিন্তু সেই ছবি নিয়েই বিপদে পড়লেন তিনি। ছবি শেয়ার করে সোশ্যাল সাইটে সমালোচনার শিকার হলেন অভিনেত্রী।

Advertisement

জাম্বিয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন কৃতী স্যানন। লুসাকায় ছুটি কাটানোর সময় বন্যপ্রাণীদের সঙ্গে ছবি তোলেন তিনি। তাতেই যত গন্ডগোল। নিজের ইনস্টাগ্রামে একটি চিতার সঙ্গে ছবি পোস্ট করেন কৃতী। ক্যাপশনে লেখেন, “ও একটা সেলফি চাইছিল। না বলতে পারলাম মা।” কৃতীর এই ছবিটি নিয়ে সোশ্যাল সাইটে মিশ্র প্রতিক্রিয়া ফ্যানেদের। কেউ কৃতীর সাহসিকতার প্রশংসা করেছেন। কেউ আবার প্রচুর নিন্দা করেছেন অভিনেত্রীর। লিখেছেন, বলিউড যে ‘ডবল স্ট্যান্ডার্ড’, তা ফের প্রমাণিত হল। একদিকে তারা PETA-কে সমর্থন করে, বন্যপ্রাণী পর্যটনকে এরা প্রোমোট করে। আর অন্যদিকে এরাই এসব করে বেড়াচ্ছে। ‘বিরক্তিকর!’

[ আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলড ডিজাইনার সব্যসাচী, কেন জানেন? ]

ইনস্টাগ্রামে এছাড়াও অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছিলেন। তাতে দেখা গিয়েছে, একটি চিতা তাঁর হাত থেকে জল খাচ্ছে। অন্য একটি ছবিতে দেখা গিয়েছে একটি চিতার গলায় বেল্ট বাঁধা। সেই বেল্টের অন্য প্রান্ত ধরে রয়েছেন কৃতী। চিতাটিকে পোষ্যের মতোই ধরে নিয়ে যাচ্ছেন তিনি। এই ছবি ও ভিডিও নিয়েও ছড়িয়েছে উত্তেজনা। বন্দি চিতার ছবি পোস্ট করায় নেটিজেনরা রীতিমতো তুলোধোনা করেন কৃতীকে।

কৃতীর পেশাগত জীবন এখন বেশ ব্যস্ততার মধ্যেই কাটছে। সামনেই মুক্তি ‘অর্জুন পাটিয়ালা’র। এই ছবিতে দিলজিৎ দোসাঞ্জের বিপরীতে অভিনয় করছেন কৃতী স্যানন। ছবিটি আদ্যোপান্ত কমেডি। এছাড়া রয়েছে ‘হাউজফুল ৪’। এই ছবিতে অক্ষয় কুমার, পূজা হেগড়ে, কৃতি খারবান্দা ও রীতেশ দেশমুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে। এছাড়া ‘পানিপথ’ ছবিতেও দেখা যাবে কৃতী স্যাননকে। ছবিটি পরিচালনা করেছেন আশুতোষ গোয়াড়িকর। সম্প্রতি এই ছবির শুটিং শেষ হয়েছে। আর তারপরেই ছুটি পাঠাতে জাম্বিয়া গিয়েছিলেন তিনি। কিন্তু ট্রোলিংয়ের ঠেলায় তাঁর ছুটিটাই মাটি হওয়ার জোগাড়।

[ আরও পড়ুন: এবার বড়পর্দায় সমকামী চরিত্রে স্বরা ভাস্কর ও দিব্যা দত্ত ]

The post চিতার সঙ্গে ছবি তুলে নেটদুনিয়ায় সমালোচনার শিকার কৃতী স্যানন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement