shono
Advertisement

আর ভরসা নেই বাবার উপর! ‘কৃষ ফোর’ছবির জন্য নতুন পরিচালক খুঁজছেন হৃত্বিক

কবে আসবে 'কৃষ ফোর'?
Posted: 03:40 PM Sep 06, 2022Updated: 04:55 PM Sep 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিন্দুকরা বলেন বাবা রাকেশ রোশনের ছবিতে অভিনয় করলেই, হৃত্বিকের কপালে সুপারহিট জোটে। কথাটা যে একেবারে মিথ্যে তা নয়। কারণ, হৃত্বিকের ট্র্যাক রেকর্ডে নজর রাখলে দেখবেন রাকেশ রোশনের পরিচালিত ছবি অর্থাৎ ‘কহো না প্যার হ্যায়’, ‘কোই মিল গয়া’, ‘কৃষ’ই সবচেয়ে বেশি হিট। তবে নতুন খবর হল, এই নিয়ম এবার পাল্টাতে চলেছে। শোনা যাচ্ছে, বাবার প্রতি ভরসা হারাচ্ছেন হৃত্বিক। তাই ‘কৃষ ফোর’ তৈরি করার দায়িত্ব নিজেই কাঁধে তুলে নিয়েছেন হৃত্বিক রোশন। না, হৃত্বিক পরিচালনা করবেন না। বরং নিজেই কোমর বেঁধে নেমে পড়েছেন ‘কৃষ ফোর’ ছবির জন্য পরিচালক খুঁজতে।

Advertisement

হৃত্বিকের ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, হৃত্বিক জানিয়েছেন, বাবার বয়স হয়েছে। তাঁর পক্ষে ছবি পরিচালনা করা সম্ভব নয়। তাই ‘কৃষ ফোরে’র জন্য চাই নতুন পরিচালক।

প্রসঙ্গত, বলিউড এখন বয়কট বিতর্কে বিদ্ধ। আমির খানের ‘লাল সিং চাড্ডা’, অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’, তাপসী পান্নুর ‘দোবারা’ ছবিকে বয়কট করা নিয়ে তুমুল শোরগোল সোশ্যাল মিডিয়ায়। বক্স অফিসেও এই ছবি গুলোর দশা একেবারে বেহাল। অন্যদিকে, ছবি মুক্তির আগেই বয়কট বিতর্কে ঢুকে পড়েছে আলিয়া-রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ এবং হৃত্বিক ও সইফের ‘বিক্রম ভেদা’। তবে এই বিতর্ক, শোরগোলের মাঝেও বুধবার টিজার প্রকাশ্যে এনে সবার নজর কেড়ে নিল ‘বিক্রম ভেদা’। সইফ ও হৃত্বিকের এই ছবির টিজারই বুঝিয়ে দিল বহুদিন পর সিনেপর্দায় কোমর বেঁধে নামতে চলেছেন হৃত্বিক রোশন!

[আরও পড়ুন: বিদেশে নয়, মুম্বইতেই সাত পাকে বাঁধা পড়বেন আথিয়া-রাহুল, শুরু বিয়ের প্রস্তুতি]

টিজারটি একেবারেই অ্যাকশনে ভরা। ঝলক দেখে যা বোঝা যাচ্ছে, এই ছবির গল্প ভাল ও মন্দের লড়াই। শুধু তাই নয়, জানা গিয়েছে, জনপ্রিয় লোককথা বিক্রম-বেতালের গল্পের আদলেই এই ছবির গল্প এগোবে। যেখানে সইফকে দেখা যাবে পুলিশের ভূমিকায় আর অন্যদিকে হৃত্বিক খলনায়ক! পুলিশের হাতে পরে একেক সময় একেক গল্প শোনাবে। তারপরে পুলিশের চোখে ধুলো দিয়ে হৃত্বিক চম্পট।

ইতিমধ্যেই এই টিজার দেখে হৃত্বিক অনুরাগীদের মধ্যে উত্তেজনা শুরু। হৃত্বিকের নতুন অবতার চমকে দিয়েছে সবাইকে। অনেকেই বলছে, বহুদিন পর এই ছবির মধ্যে দিয়েই হৃত্বিক পকেটে পুরবেন হিট। ছবিটি মুক্তি পাবে ৩০ সেপ্টেম্বর।

[আরও পড়ুন: অবশেষে নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে ‘লাল সিং চাড্ডা’, জানেন কত কোটিতে বিক্রি হল আমিরের এই ছবি?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement