shono
Advertisement

‘অভিষেককে ব্যক্তিগতভাবে চিনি না, কষ্টে চিঠি লিখেছি’, সিবিআই জেরায় দাবি কুন্তলের

আর কী জানালেন নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল।
Posted: 05:10 PM May 26, 2023Updated: 07:34 PM May 26, 2023

অর্ণব আইচ: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তল ঘোষের (Kuntal Ghosh) চিঠি নিয়ে তোলপাড় চলছে। প্রশ্ন উঠেছে কুন্তল-অভিষেকের যোগসাজোশ নিয়ে। এরই মাঝে সিবিআই জেরায় ধৃত কুন্তল দাবি তিনি করলেন, ব্যক্তিগতভাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) চেনেনই না তিনি। এখানেই শেষ নয়, ইডি-সিবিআইয়ের বিরুদ্ধে ওই চিঠি লেখার জন্য তাঁর উপর কোনওরকম চাপ প্রয়োগ করা হয়নি বলেই দাবি কুন্তলের।

Advertisement

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে জড়িত সন্দেহে বেশ কিছুদিন আগেই গ্রেপ্তার করা হয়েছে কুন্তল ঘোষকে। বর্তমানে তাঁর ঠিকানা জেল। বন্দিদশাতেই অভিষেক বন্দ্য়োপাধ্যায়কে নিয়োগ দুর্নীতিতে জড়ানোর চেষ্টার অভিযোগ তুলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে কাঠগড়ায় তোলেন কুন্তল। তাঁর দাবি ছিল, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলানোর জন্য তাঁকে চাপ দেওয়া হচ্ছে। এই সংক্রান্ত চিঠি আদালতেও দেন তিনি। সেই ঘটনার পর অভিষেক বন্দ্যোপাধ্যায়কে প্রয়োজনে ইডি-সিবিআই জেরা করতে পারবে বলে নির্দেশ দেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। সেই ঘটনার জল গড়িয়েছে অনেকদূর। ইতিমধ্যেই একবার জেরার মুখোমুখি হতে হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

[আরও পড়ুন: সামর্থ্য নেই বাবা-মায়ের, বিশেষ ক্ষমতা সম্পন্ন শিশুর চিকিৎসায় সাহায্যের হাত অভিষেকের

এদিকে সেই চিঠি নিয়ে গত বুধবার সিবিআই আধিকারিকরা জেরা করেন কুন্তল ঘোষ। সূত্রের খবর, সেখানেই কুন্তল দাবি করেছেন, ব্যক্তিগতভাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চেনেন না তিনি। পাশাপাশি তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তদন্তকারীদের বিরুদ্ধে চিঠি লিখতে চাপ দেওয়া হয়েছিল কি না, কুন্তল জানান কোনও চাপে তিনি চিঠি লেখেননি। স্রেফ মনের কষ্ট ব্যক্ত করতেই এই চিঠি।

[আরও পড়ুন: ভাড়া নেওয়ার পরদিনই বাড়ি থেকে উদ্ধার বধূর দেহ, পলাতক স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement