shono
Advertisement

অবসর ঘোষণায় বালাজিকে অভিনব শুভেচ্ছা শেহবাগের

দীর্ঘ ১৬ বছরের প্রথম শ্রেণির ক্রিকেট কেরিয়ার থেকে অবসর ঘোষণা করলেন প্রাক্তন ভারতীয় বোলার। The post অবসর ঘোষণায় বালাজিকে অভিনব শুভেচ্ছা শেহবাগের appeared first on Sangbad Pratidin.
Posted: 11:54 PM Sep 16, 2016Updated: 06:24 PM Sep 16, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভেচ্ছা তো সবাই করে। তবে কিছু কিছু শুভেচ্ছা নিঃসন্দেহে স্পেশাল হয়। তেমনই প্রথম শ্রেণির ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর লক্ষীপতি বালাজিও পেলেন একটি স্পেশাল শুভেচ্ছা। তাঁর দীর্ঘ ক্রিকেট কেরিয়ারকে অভিনন্দন জানিয়ে টুইট করলেন বীরেন্দ্র শেহবাগ।

Advertisement

টুইটার ব্যবহারকারীদের মধ্যে অনেকেই দিনে অন্তত একবার শেহবাগের টুইটার অ্যাকাউন্টে ঢুঁ মারেন। মারবেন না-ই বা কেন। প্রতিদিনই কিছু না কিছু মজাদার টুইট করে ভক্তদের মন জয় করেন এক সময় বাইশ গজ কাঁপানো ভারতীয় ওপেনার। বৃহস্পতিবারও তার ব্যতিক্রম হল না।

ভারতীয় ক্রিকেট থেকে আগেই বিদায় নিয়েছিলেন। এবার দীর্ঘ ১৬ বছরের প্রথম শ্রেণির ক্রিকেট কেরিয়ার থেকে অবসর ঘোষণা করলেন প্রাক্তন ভারতীয় বোলার। ৩০টি ওয়ানডে, আটটি টেস্ট ও পাঁচটি টি-টোয়েন্টি খেলা ৩৪ বর্ষীয় পেসার অবশ্য আইপিএল ও তামিলনাড়ু লিগে খেলা চালিয়ে যাবেন বলে জানিয়েছেন। বুট জোড়া তুলে রাখার খবর পেয়েই বালাজিকে টুইট করে শুভেচ্ছা জানান বীরু। মজা করে তিনি লিখেছেন, “প্রতিটা কথায় সবাই হাসতে পারে না। কিন্তু লক্ষ্মীপতি বালাজির হাসির জবাব নেই।” মুহূর্তের মধ্যেই সেই টুইট ভাইরাল হয়ে যায়।

The post অবসর ঘোষণায় বালাজিকে অভিনব শুভেচ্ছা শেহবাগের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement