shono
Advertisement

‘কারও আর্থিক সাহায্য পাইনি, চাইও না!’ভুয়ো খবর নিয়ে মুখ খুললেন অভিষেকের স্ত্রী

খবর ছড়িয়েছিল, মৃত্যুর পর অভিষেকের পরিবারকে নাকি তাঁর সহকর্মীরা আর্থিক সাহায্য করেছেন।
Posted: 03:20 PM Mar 30, 2022Updated: 07:47 PM Mar 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) চলে যাওয়ার শোক কাটিয়ে ওঠা বড়ই কঠিন হয়ে গিয়েছে তাঁর পরিবারের কাছে। দিনের চব্বিশটা ঘণ্টাই অভিনেতার স্ত্রী সংযুক্তা ও মেয়ে সাইনা ডুবে থাকছেন অভিষেকের স্মৃতিতে। ঠিক এমন সময়ে যদি অভিনেতার স্ত্রীর কানে পৌঁছয় অভিষেক ও তাঁদের পরিবার নিয়ে ভুয়ো খবর, তাহলে?

Advertisement

হ্যাঁ, সেরকমটিই ঘটল অভিষেকের স্ত্রী সংযুক্তার সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল নানা খবর। রটে গেল অভিষেকের মৃত্যুর পর নাকি টলিউডের বেশ কিছু অভিনেতা ও অভিনেত্রীরা অর্থ সাহায্যের জন্য এগিয়ে এসেছেন। এ খবর যে একেবারেই ভুয়ো, তা সাধারণ মানুষকে জানানোর জন্য নিজেই উদ্যোগ নিলেন স্ত্রী সংযুক্তা। অভিষেকের ফেসবুক প্রোফাইল থেকে একটি পোস্টে তীব্র প্রতিবাদ করলেন গোটা ঘটনার।

কী লিখলেন সংযুক্তা?

অভিষেকের ফেসবুক প্রোফাইলে তাঁর স্ত্রী লিখলেন, ”আমি ও আমার মেয়ে সাইনা, মানসিক দিক থেকে খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়টা একটু নিজেদের মতো করে থাকতে চাই। আমি সবাইকে অনুরোধ করছি। অভিষেকের সম্পর্কে বেশ কিছু ভুয়ো খবর সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে, সেগুলো থেকে দূরে থাকবেন।”

সংযুক্তা আরও লেখেন, ”অভিষেক খুব বড় মনের মানুষ ছিলেন। তিনি আজ নেই। তাঁর পরিবার অর্থনৈতিক দিক থেকে একেবারেই সুরক্ষিত। অভিষেকের কাছে পরিবারই সব ছিল। তাঁর মৃত্যুর পর যাতে পরিবারের কোনও সমস্যা না হয়, সে বিষয়ে যথেষ্ট গুরুত্ব দিতেন তিনি। তাছাড়াও আমিও কর্মরত। এক ব্রিটিশ সংস্থায় চাকরি করি।”

[আরও পড়ুন: অপরাজিতার ভোলবদল, মুখ ভরল গোঁফ, দাড়িতে! ব্যাপারটা কী?]

সংযুক্তার কথায়, ”অভিষেককে জড়িয়ে যে ধরনের খবর ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় তা একেবারেই ভুয়ো। টলিউডের কোনও তারকাই আমাদের আর্থিক সাহায্য করেননি। সবচেয়ে বড় ব্যাপার অভিষেক চট্টোপাধ্যায়ের পরিবার কারও থেকে আর্থিক সাহায্য চায়ও না। তাই সবাইকে জানাতে চাই এ ধরনের খবর একেবারেই ভুয়ো। দয়া করে এগুলোয় কান দেবেন না। কারণ, এ খবর গুলো তাঁর আত্মাকে কষ্ট দেবে। এই সময়টা যাঁরা আমাদের পাশে দাঁড়িয়েছেন তাঁদের সবাইকে ধন্যবাদ।”

অভিষেক চট্টোপাধ্যায়ের প্রয়াণের পর হঠাৎ করেই রটে যায়, অভিষেকের পরিবারকে নাকি আর্থিক সাহায্য করেছেন টলিপাড়ার বেশ কয়েকজন নামি অভিনেতারা। ভুয়ো খবরে নাম এসেছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়েরও। এই ফেসবুকে পোস্টের মধ্য়ে দিয়ে এসব খবরকেই গুজব বলে ওড়ালেন অভিনেতার স্ত্রী সংযুক্তা। 

পরিবারের সঙ্গে অভিষেক চট্টোপাধ্যায়।

২৪ মার্চ, বৃহস্পতিবার সকালেই শহর কলকাতার ঘুম ভেঙেছিল অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর খবরে। মাত্র ৫৮ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। সহকর্মীরা চিরতরে হারান তাঁদের প্রিয় মিঠুদাকে। অভিনেতার শেষযাত্রায় উপস্থিত হয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন বহু অভিনেতা-অভিনেত্রী। উপস্থিত ছিলেন সুজন মুখোপাধ্যায়, সাগ্নিক, সোহম চক্রবর্তী, রাজ চক্রবর্তী, তৃণা সাহার মতো টলিউডের অনেক তারকারা। 

[আরও পড়ুন: বিমানে উঠতে দেওয়া হল না ঋতুপর্ণা সেনগুপ্তকে, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement