shono
Advertisement

শেষ ছবিতে নায়ক হয়ে ফিরছেন প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়! নতুন স্বপ্ন দেখাবে ‘পঞ্চভুজ’

শনিবার মুক্তি পাবে এই ছবির পোস্টার, গান ও ট্রেলার।
Posted: 02:25 PM Apr 07, 2022Updated: 02:26 PM Apr 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিলেন টলিউডের কার্তিক ঠাকুর। অভিনয়ে পা দিয়েই মন কেড়ে নেন সবার। একের পর এক ছবি সুপারহিট। নায়ক অভিষেক চট্টোপাধ্যায়কে (Abhisheck Chatterjee) কাছ থেকে দেখার জন্য সে সময় পাগলপাড়া অনুরাগীদের মন। বাংলা সিনেমার দুর্দিনে হাল ধরেছিলেন অভিষেকও। কিন্তু কালের নিয়মে নায়ক থেকে ধীরে ধীরে পার্শ্ব চরিত্রে অভিনয়ের অফার পেতে শুরু করেন তিনি। এক টেলিভিশন শোয়ে এসে অভিষেক জানিয়েছিলেন, টলিউডের নোংরা রাজনীতির কবলে পড়ে প্রায় ১২ টি ছবি থেকে বাদ পড়েছিলেন। অভিষেকের ঘনিষ্ঠরা বলেন, টলিউডের এই রাজনীতি নিয়ে ক্ষোভ ছিল তাঁর। নায়ক থেকে বার বার পার্শ্ব চরিত্রের অফার পাওয়া নিয়ে দুঃখও ছিল। কিন্তু দেখুন একেই বলে হয়তো নিয়তি। অভিষেকের প্রয়াণের পর মুক্তি পাবে তাঁর শেষ ছবি ‘পঞ্চভুজ’। আর এই ছবিতে তিনিই নায়ক! তাঁর চরিত্রে নাম ‘রাঘব’।

Advertisement

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে অভিষেক চট্টোপাধ্যায়ের শেষ ছবি ‘পঞ্চভুজে’র ট্রেলার, পোস্টার ও গান। ছবির পরিচালক রাণা বন্দ্যোপাধ্যায়। রাণাই লিখেছেন ছবির গল্প ও চিত্রনাট্য। ছবির প্রযোজনায় সৌমেন চট্টোপাধ্যায়। এই ছবিতে অভিষেকের পাশাপাশি অভিনয় করেছেন সোমা বন্দ্যোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: এবার ইরানি পরিচালকের ছবিতে জয়া আহসান, কোন চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে? ]

ছবির গল্প তৈরি হয়েছে ‘পঞ্চভুজ’ নামের এক আশ্রম ও তাঁর বাসিন্দাদের ঘিরে। যেখানে নতুন স্বপ্নের জন্ম দেবেন অভিষেক চট্টোপাধ্যায় ওরফে ছবির রাঘব। নিজের মতো করে অনাথ শিশুদের পড়াশোনা করাবেন তিনি। পঞ্চভুজ ও রাঘবের এই রঙিন স্বপ্নের মাঝে হঠাৎ করেই সংকটের মুখে পড়বে রাঘব। তাঁর জীবন কি থেমে যাবে? এই নিয়েই এগোবে ‘পঞ্চভুজে’র গল্প।

পরিবারের সঙ্গে অভিষেক চট্টোপাধ্যায়।

অভিষেক চট্টোপাধ্যায়ের আচমকা চলে যাওয়াটা এখনও যেন মেনে নিতে পারেনি তাঁর সহকর্মীরা। আর তাঁর পরিবার ডুবে রয়েছেন অভিষেকের স্মৃতিচারণায়। এই যেমন, সদ্য ক্লাস সেভেনে উঠেছে অভিষেক চট্টোপাধ্যায়ের কন্যা সাইনা। যাকে অভিষেক ডল বলেই ডাকতেন। স্কুলে যাওয়ার আগে বাবার ছবি জড়িয়ে আর্শীবাদ চেয়ে নিল ছোট্ট সায়না। সেই ছবি ফেসবুকে শেয়ার করেছেন অভিষেকের স্ত্রী সংযুক্তা।

[আরও পড়ুন: বিচ্ছেদেও বন্ধুত্ব অটুট, পার্টনারদের নিয়ে একইসঙ্গে পার্টি হৃতিক ও সুজানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement