shono
Advertisement

পাঁচ বছর পর আবার বড়পর্দায় ‘মম’শ্রীদেবী

ছবির ফার্স্ট লুকেই চমকে দিয়েছেন শ্রী... The post পাঁচ বছর পর আবার বড়পর্দায় ‘মম’ শ্রীদেবী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:27 PM Mar 14, 2017Updated: 10:57 AM Mar 14, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংলিশ ভিংলিশের পর মাঝে পাঁচটা বছর। আবার বড়পর্দায় মুখ্য চরিত্রে শ্রীদেবী। মঙ্গলবারই নিজের টুইটার অ্যাকাউন্টে আগামী ছবি ‘মম’-এর ফার্স্ট লুক পোস্ট করেছেন বলিউডের এই এভারগ্রিন অভিনেত্রী। প্রথম ঝলকেই মন কেড়ে নিয়েছেন তাঁর গুণমুগ্ধদের। আর রেকর্ড বলছে, অভিনয়ের কেরিয়ারে এই ছবিটি শ্রীদেবীর ৩০০-তম ছবি।

Advertisement

সূত্রের খবর, পরিচালক রবি উদ্যাওয়ারের ‘মম’ ছবিতে এক আইনজীবীর চরিত্রে দেখা যাবে শ্রীদেবীকে। এবং সেই আইনজীবী যে যথেষ্ট জেদি তা ছবির পোস্টারে স্পষ্ট। মেয়ের সঙ্গে একজন সৎ মায়ের সম্পর্কের জটিলতাকেই এই ছবির প্লট হিসাবে বেছে নেওয়া হয়েছে। একজন মা তাঁর সৎ মেয়ের সঙ্গে হওয়া অন্যায়ের বিরুদ্ধে কীভাবে লড়াই করেন তা তুলে ধরা হয়েছে ‘মম’ ছবিতে।

ফার্স্ট লুকের প্রশংসা করে পোস্টারটি রিটুইট করেছেন পরিচালক করণ জোহর। লিখেছেন, “তাঁর ৩০০ তম ছবি…৫০ বছরের কেরিয়ার… আমার প্রিয় অভিনেত্রী…শ্রীদেবী…”। অন্যদিকে, সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শ্রীদেবীর প্রশংসায় পঞ্চমুখ সলমন খান বলেছেন, “আমির খান, শাহরুখ খান, অক্ষয় কুমার… আমরা প্রত্যেকেই বহু ছবিতে কাজ করেছি। বছরে আমির যেহেতু একটাই ছবি করে, ওর ছবির সংখ্যা প্রায় ৫০। শাহরুখ প্রায় ১০০টা সিনেমায় কাজ করেছে। আমরা সকলে মিলে প্রায় ২৫০-২৭৫টা ছবিতে কাজ করেছি। কিন্তু ইন্ডাস্ট্রিতে এমন একজন লেজেন্ড আছেন যিনি অত্যন্ত ট্যালেন্টেড, ডেডিকেটেড, কঠোর পরিশ্রমী এবং ভীষণ প্রফেশনাল। এখনও পর্যন্ত তিনি একাই ৩০০টি ছবিতে কাজ করেছেন। আমাদের কাজ সেই লেজেন্ডের সঙ্গে তুলনাতেও আসে না- উনি আর কেউ নন, শ্রীদেবী!”

আগামী ১৪ জুলাই মুক্তি পাচ্ছে ‘মম’। ছবিতে রয়েছেন অক্ষয় খান্না, অভিমন্যু সিং। বিশেষ ভূমিকায় থাকছেন নওয়াজউদ্দিন সিদ্দিকির। পাকিস্তানি অভিনেত্রী সজল আলিকে দেখা যাবে শ্রীদেবীর মেয়ের চরিত্রে। ছবির প্রযোজক বনি কাপুর। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় বলিপাড়া থেকে শ্রীদেবীর গুণমুগ্ধরা।

সঞ্জয়-মৃত্যুর তদন্তে রূপালি বসুকে তলব ফুলবাগান থানায়

The post পাঁচ বছর পর আবার বড়পর্দায় ‘মম’ শ্রীদেবী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement