shono
Advertisement

অন্য নারীকে চুম্বন মাইলি সাইরাসের, সেই কারণেই কি ভাঙল বিয়ে?

ভাইরাল হয়ে গিয়েছে সেই চুম্বনের ছবি। The post অন্য নারীকে চুম্বন মাইলি সাইরাসের, সেই কারণেই কি ভাঙল বিয়ে? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:28 PM Aug 13, 2019Updated: 12:51 PM Aug 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। মাইলি সাইরাস আর লিয়াম হেমসওয়ার্থের সম্পর্কে যে ফাটল ধরেছে, তার আন্দাজ নাকি হলিউডের অনেকেই পেয়েছিলেন। কিন্তু মাইলি বা লিয়াম এতদিন এই নিয়ে মুখ খোলেনি। কিন্তু কতদিন আর মুখে কুলুপ এঁটে থাকা যায়? তাই বোধহয় শেষমেশ মৌনতা ভাঙলেন লিয়াম।

Advertisement

অভিনেতা জানিয়েছেন, মাইলি সাইরাসের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। এরপর তিনি মাইলিকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “আমি তাঁর সুস্থতা ও সুখের প্রার্থনা করি।” বিষয়টিকে সম্পূর্ণ ব্যক্তিগত বলে মন্তব্য করেন লিয়াম। এই সম্পর্কে কোনও মন্তব্য করার আগে সংবাদিক ও সংবাদমাধ্যমগুলিকে ভেবে দেখতে বলেন তিনি। এও বলেন, এর আগে তাঁকে উদ্ধৃত করে অনেক মন্তব্য করা হয়েছে। সেগুলি একেবারেই সত্যি নয়।

[ আরও পড়ুন: কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উপদেষ্টা কমিটি থেকে সরলেন অপর্ণা ]

কিছুদিন আগে লেক কোমোতে বেড়াতে গিয়েছিলেন মাইলি সাইরাস। সেখানে ব্রডি জেনারের প্রাক্তন স্ত্রী কেটলিন কার্টারকে চুমু খান তিনি। সেই ছবিও ফাঁস হয়ে পড়ে। এরপরই ভেঙে পড়েন লিয়াম। বলেন, “আপনারা কেউ বুঝবেন না আমার কেমন লাগছে। আমি এনিয়ে কথা বলতে চাই না।” তবে এই কারণেই লিয়ামের সঙ্গে মাইলির বিচ্ছেদ হল নাকি বিচ্ছেদ হওয়ার পর এমন ঘটনা ঘটেছে, সেনিয়ে ধন্দ এখনও কাটেনি।

লিয়ামের সঙ্গে মাইলির প্রথম দেখা হয় ২০০৯ সালে ‘দ্য লাস্ট সং’ ছবির সেটে। তখন থেকেই ডেটিং শুরু করেন তাঁরা। ২০১২ সালে তাঁদের বাগদান সম্পন্ন হয়। কিন্তু এক বছর পর তাঁরা সম্পর্ক ভেঙে দেন। স্বাভাবিকভাবেই ভেঙে যায় তাঁদের বাগদানও। তারপর ২০১৫ সালে ফের তাঁরা সম্পর্কে জড়ান। তারপর থেকে আর সম্পর্কে ভাঙন ধরেনি। চাপানউতোর যে হয়নি, তা নয়। কিন্তু নিজেদের মধ্যে সেগুলি সামলে নেন তাঁরা। ডিসেম্বরের শেষের দিকে বিয়ে করেন তাঁরা। বিশেষ দিনের সেই ছবি দু’জনেই শেয়ার করেন তাঁদের সোশ্যাল সাইটে। কিন্তু বিয়ে আট মাসের বেশি টিকল না।

[ আরও পড়ুন: বড়পর্দায় ফের জুটি বাঁধছেন আবীর-সোহিনী, আসছে ইন্দ্রদীপ দাশগুপ্তর নয়া ছবি ]

সম্প্রতি মাইলি একটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যায় তাঁর হাতে বিয়ের আংটি নেই। এরপর থেকেই জল্পনা দানা বাঁধে। এরপর সেদেশের সংবাদমাধ্যমের তরফে জানা যায় খবরটি সত্যি। এবার তো লিয়ামও বিয়ে ভাঙার কথা জানিয়ে দিলেন। শোনা গিয়েছে, লিয়াম আর মাইলি নাকি কতাবার্তা বলেই বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন। যদিও এর মধ্যেও মাইলি-কেটলিনের চুম্বন দৃশ্য কাঁটার মতো বিঁধছে।

The post অন্য নারীকে চুম্বন মাইলি সাইরাসের, সেই কারণেই কি ভাঙল বিয়ে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement