shono
Advertisement

Durga Puja Fashion 2023: পুজোয় হ্যান্ডলুম শাড়ি, রুপোর গয়নায় সাজতে চান? শিখুন স্বস্তিকার কাছে

পুজোর ফ্যাশন থাক সাহস আর আভিজাত্যের মিশেল।
Posted: 08:19 PM Oct 06, 2023Updated: 01:23 PM Oct 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা আসতে আর বেশি দেরি নেই। প্যান্ডেলে বাঁশ-দড়ি যেমন পড়ে গিয়েছে, তেমন ওয়ার্ড্রোবেও নিত্য-নতুন ফ্যাশনের (Durga Puja Fashion 2023) পোশাকের সম্ভার বাড়ছে। একেক দিন একেকরকম ফ্যাশনে চমক দিতে হবে তো? হাল ফ্যাশনের হাঁড়ির খবর রাখতে চোখ রাখুন সংবাদ প্রতিদিন ডট.ইন-এর পাতায়। 

Advertisement

আর পুজো মানেই বাঙালিদের কাছে শাড়ি। তবে ৬ গজের এই কাপড় পরে প্যান্ডেল হপিং বড়ই দুঃসাধ্য! নতুন শাড়ির কুঁচি-আঁচল সামলানোও চারটিখানি কথা নয়। কিন্তু দিনের বেলা ভ্যাপসা গরমে হ্যান্ডলুম শাড়ি কিন্তু বড়ই আরামদায়ক। আর তার সঙ্গে যদি রুপোর গয়না হয়, তাহলে কেয়া বাত! সাজ জমে ক্ষীর। কীভাবে সাজবেন? শিখে নিন স্বস্তিকা মুখোপাধ্যায়ের কাছ থেকেই।

ছক ভাঙা সাজ মানেই স্বস্তিকা মুখোপাধ্যায়। আনকোরা সাজপোশাকে বারবারই তিনি ট্রেন্ড সেট করে এসেছেন। অভিনয় ছাড়াও নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য সবসময়ে খবরের শিরোনামে তিনি। তাঁর শাড়ি, ব্লাউজের কালেকশন দেখলে চোখ ধাঁধিয়ে যাওয়া জোগাড় হয়। গয়নার কালেকশনও নেহাত মন্দ নয়! সোনা, রুপো, হালফিলের রকমারি গয়নার সম্ভার অভিনেত্রীর কাছে। স্বস্তিকা মুখোপাধ্যায়ের স্নিগ্ধ সাজপোশাকের বারবার মুগ্ধ হন অনুরাগীরা।

কখনও হালকা সুতির শাড়ির সঙ্গে জমকালো সুতোর কাজ করা ব্লাউজ, আবার কখনও বা হ্যান্ডলুম শাড়ির সঙ্গে মানানসই গয়নায় নেটদুনিয়ার ব়্যাম্প কাঁপান তিনি। সাহস আর আভিজাত্যের এক অদ্ভুত মেলবন্ধন থাকে স্বস্তিকা মুখোপাধ্যায়ের সাজপোশাকে। মাঝেমধ্যেই শাড়ি পরে মোহময়ী রূপে ধরা দেন অভিনেত্রী। প্রতিবার স্টাইলিং এবং ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়ে দেন স্বস্তিকা।

[আরও পড়ুন: শিফন শাড়ি-স্লিভলেস ব্লাউজ, পুজোয় সাজবেন নাকি ‘রানি’ আলিয়ার মতো? রইল টিপস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement