shono
Advertisement

Durga Puja Fashion: শিফন শাড়ি-স্লিভলেস ব্লাউজ, পুজোয় সাজবেন নাকি ‘রানি’ আলিয়ার মতো? রইল টিপস

পুজোর ফ্যাশন হোক আরামের কথা মাথা রেখে।
Posted: 03:37 PM Oct 05, 2023Updated: 01:24 PM Oct 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা আসতে আর বেশি দেরি নেই। প্যান্ডেলে বাঁশ-দড়ি যেমন পড়ে গিয়েছে, তেমন ওয়ার্ড্রোবেও নিত্য-নতুন ফ্যাশনের (Durga Puja Fashion 2023) পোশাকের সম্ভার বাড়ছে। একেক দিন একেকরকম ফ্যাশনে চমক দিতে হবে তো? হাল ফ্যাশনের হাঁড়ির খবর রাখতে চোখ রাখুন সংবাদ প্রতিদিন ডট.ইন-এর পাতায়। 

Advertisement

৬ গজের কাপড় পরে প্যান্ডি হপিং বড়ই দুঃসাধ্য! নতুন শাড়ির কুঁচি-আঁচল সামলানোও চারটিখানি কথা নয়। কিন্তু এক্ষেত্রে ব্যতিক্রম শিফন শাড়ি। পরে দিব্যি আরাম।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিতে আলিয়া ভাটের শিফন শাড়ির কালেকশন দেখে নেটপাড়ায় বেশ চর্চা শুরু হয়েছে। কখনও গোলাপি আবার কখনও লাল-নীল আবার কখনও বা বেগুনি শিফন শাড়ি পরে ছবির প্রচারে গ্ল্যামারাস অবতারে ধরা দিয়েছেন আলিয়া। এই ম্যাটেরিয়াল এতটাই হালকা যে খুব গরমে যেমন কষ্ট হয় না তেমনই বৃষ্টিতে ভিজলেও শুকিয়ে যায় তাড়াতাড়ি।

[আরও পড়ুন: মনীশ মালহোত্রার লেহেঙ্গায় আলিয়া-দীপিকা, ফ্যাশন ব়্যাম্পে কার লুক আপনার মন কাড়ল?]

পুজোর সাজগোজে আবহাওয়াও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ষষ্ঠী কিংবা সপ্তমীর সকালে রোদে বন্ধুদের সঙ্গে আউটিংয়ে বেরলে প্যাস্টল শেডের শিফন শাড়ি বেছে নিতে পারেন। সঙ্গে থাকুক মানানসই ঝুমকো। কিংবা স্টোনের হাল ফ্যাশনের গয়না। তবে রাতের প্ল্যান হলে, ডার্ক শেডের শিফন বাছুন। আর তার সঙ্গে জমকালো গয়নায় দিব্যি জমে যাবে সাজ। আর সেই নরম শাড়ি ক্যারি করতেও মাথার ঘাম পায়ে ফেলতে হবে না। দামও সাধ্যের মধ্যেই। ৬০০ টাকা থেকে শুরু রকমারি সম্ভার। বাজার ঘুরে শুধু কিনতে হবে। 

[আরও পড়ুন:ঘুরতে গিয়ে ব্যাগের বহর! ‘স্মার্ট’ ফ্যাশন টিপস নিন সারা আলি খানের কাছে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement