shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ট্রাম্পের গ্রেপ্তারির ছবি, এ কেমন প্রতিক্রিয়া এলন মাস্কের!

প্রায় আড়াই বছর পর টুইটারে ফিরেই চমকে দিলেন ট্রাম্প।
Posted: 11:32 AM Aug 25, 2023Updated: 11:52 AM Aug 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তার করা হয়েছে ডোনাল্ড ট্রাম্পকে। আর সেই গ্রেপ্তারির ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট। প্রায় আড়াই বছর পর মাইক্রো ব্লগিং সাইট X-এ ফিরেই এহেন পোস্ট দেখে প্রতিক্রিয়া দিতে ভুললেন না এলন মাস্ক।

Advertisement

গত সপ্তাহে ট্রাম্পকে অভিযুক্তের তকমা দেয় জর্জিয়ার আদালত। তাঁর বিরুদ্ধে অভিযোগ, নির্বাচন শেষ হওয়ার পরই সংশ্লিষ্ট আধিকারিককে ফোন করে ফলাফল পালটানোর নির্দেশ দেন ট্রাম্প (Donald Trump)। এই ঘটনার ঠিক ৪ দিন পরেই জো বাইডেনের শপথগ্রহণ অনুষ্ঠানে তাণ্ডব চালায় ট্রাম্পের অনুগামীরা। সবমিলিয়ে মোট ১৯ জনকে অভিযুক্তের তালিকায় রাখা হয়। আটলান্টার জর্জিয়ার আদালতে আত্মসমর্পণ করবেন ট্রাম্প, তা আগেই জানা ছিল। সেইমতোই বৃহস্পতিবার আদালতে পৌঁছে যান তিনি। এবং গ্রেপ্তার হন। পরে অবশ্য শর্তসাপেক্ষে জামিন পান।

[আরও পড়ুন: নেমেই কাজ শুরু ‘বিক্রম’-এর ক্যামেরার, চাঁদের দক্ষিণ মেরুর ভিডিও পাঠাল চন্দ্রযান ৩]

ট্রাম্পের গ্রেপ্তারির পরই X প্ল্য়াটফর্মে ছড়িয়ে পড়ে তাঁর ছবি। যেখানে লেখা, “কখনও আত্মসপর্মণ নয়।” তাই দেখেই X-এর (টুইটারের বর্তমান নাম) মালিক মাস্ক (Elon Musk) লেখেন, “আলাদাই ব্যাপার!” উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারি মাসে শেষবার এই মাইক্রো ব্লগিং সাইটে অ্যাকটিভ ছিলেন তিনি। আর কামব্যাক করেই নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে গ্রেপ্তারির ছবি দিয়ে সাড়া ফেলে দিলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট।

২০২১ সালে টুইটারের নিয়ম লঙ্ঘন করায় তাঁকে এই প্ল্যাটফর্ম থেকে সাসপেন্ড করা হয়েছিল। হিংসায় উসকানিমূলক পোস্টের অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। তবে মাস্ক টুইটার কিনে নেওয়ার পর ট্রাম্পের উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়। আর এবার মাস্ককেই চমকে দিলেন ট্রাম্প।

[আরও পড়ুন: মঙ্গলে বাড়ি! ভারতের চাঁদ-স্পর্শেই লুকিয়ে বিরাট রহস্য, ইসরো নিয়ে অজানা তথ্য বাঙালি বিজ্ঞানীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement