shono
Advertisement

অত্যন্ত অপেশাদার WhatsApp DP! যুবতীর কোন ছবি দেখে রেগে লাল শিল্পপতি?

বিষয়টি নিয়ে সোশাল মিডিয়ায় চলছে জোর চর্চা।
Posted: 08:48 PM Dec 12, 2023Updated: 08:51 PM Dec 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কেমন ডিপি! অত্য়ন্ত অপেশাদার! হোয়াটসঅ্যাপের প্রোফাইল পিকচার দেখার পর মহিলা উদ্যোগপতি দিকে এভাবেই সমালোচনা ধেয়ে আসে। যা নিয়ে সোশাল মিডিয়ায় সরব ওই যুবতী। প্রশ্ন হল, কী এমন ডিপি ছিল হোয়াটসঅ্যাপের, যা নিয়ে এত আপত্তি!

Advertisement

বিষয়টা তাহলে একটু বিস্তারিত বলা যাক। ‘নিন্দ’ নামের একটি অ্যাপের সংস্থার কর্ণধারের সঙ্গে ঘটেছে এই ঘটনা। যাদের রাতে ঘুম আসে না, তাদের ভালো ঘুমের টিপস দিয়ে থাকে এই অ্যাপটি। কিন্তু এক শিল্পপতির বক্তব্যে সেই সংস্থার মালকিনেরই ঘুম উড়েছে। রাত দেড়টা নাগাদ সুরভী জৈন নামে ওই যুবতীর কাছে একটি মেসেজ আসে। তাঁকে লেখা হয়, “এরকম ডিপি দেওয়া উচিত হয়নি।” স্বাভাবিক ভাবেই সুরভী জানতে চান, এই ডিপিতে কী সমস্যা! উত্তর আসে, “এরকম চুলের রং, ইত্যাদি। অত্যন্ত অপেশাদার।”

[আরও পড়ুন: দুবছরের মাথায় বেলডাঙা বিস্ফোরণে চার্জশিট পেশ NIA’র, রয়েছে TMC নেতা-সহ ৭ জনের নাম]

সুরভী সোশাল মিডিয়ায় জানান, তিনি পাসপোর্ট সাইজের মতো একটি ছবি ডিপি-তে দিয়েছিলেন। যেখানে দেখা যাচ্ছে তাঁর চুলের ব্রাইট পিঙ্ক রং। সুরভীর দাবি, হয়তো এই বিষয়টাই ওই ব্যক্তির ‘অতিরিক্ত বোল্ড’ মনে হয়েছে। কিন্তু বর্তমান যুগে এই ব্যাপারটা খুবই স্বাভাবিক। কারও ব্যক্তিগত রূপচর্চা নিয়ে এভাবে মন্তব্য করা যায় না। তিনি আরও বলেন, যারা চাকরি কিংবা ব্যবসা করেন, তাঁদের নিজস্ব অভিব্যক্তি কিংবা পছন্দ থাকতে পারে না, এমনটা তো নয়।

সুরভীর সঙ্গে গলা মিলিয়ে এ নিয়ে অনেকেই সোশাল মিডিয়ায় সরব হয়েছেন। কেউ কেউ বলছেন, মানুষের মানসিকতা বদলানোর সময় আসছে। অনেকের প্রশ্ন, ওই ডিপি-তে কোনও আপত্তিকর বিষয় নেই। তাহলে কেন ‘অপেশাদার’ তকমা দেওয়া হচ্ছে! সবমিলিয়ে নেটদুনিয়ার চর্চায় সুরভীর ডিপি।

[আরও পড়ুন: Narendra Modi: ‘ভারতে কংগ্রেস আছে, মানি হেইস্টের দরকার কী?’, তোপ মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement