Advertisement

মন জয় করেও শেষ মুহূর্তে বিদায় ভারতীয় অ্যাডলিনের, মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া

06:39 PM May 17, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) পরিস্থিতিতে নতুন মিস ইউনিভার্সের নাম (MissUniverse2021) ঘোষণা করা হল। মেক্সিকোর (Mexico) সুন্দরী আন্দ্রেয়া মেজা (Andrea Meza) জিতে নিলেন ব্রহ্মাণ্ড সুন্দরী হওয়ার এই খেতাব। সেরা পাঁচে ঠাঁই পেলেন ভারতীয় সুন্দরী অ্যাডলিন কোয়াদ্রোস ক্যাস্তেলিনো (Adline Quadros Castelino)।

Advertisement

হলিউডের বিলাসবহুল সেমিনোল হার্ড রক (Seminole Hard Rock) হোটেলে অনুষ্ঠিত হয় ৬৯তম মিস ইউনিভার্স প্রতিযোগিতা। যেখানে আন্দ্রেয়া মেজার মাথায় ব্রহ্মাণ্ড সুন্দরীর মুকুট পরিয়ে দেন গতবারের জয়ী জোজোবিনি তুনজি (দক্ষিণ আফ্রিকা)। তবে অনেকেরই আশা ছিল, এবারে এই খেতাব ভারতীয় সুন্দরী অ্যাডলিন পাবেন। এমনকী প্রতিযোগিতার চুড়ান্ত পর্বেও অনেকে অ্যাডলিনের জেতার আশায় ছিলেন বলে খবর।

[আরও পড়ুন: অর্থের অভাবে সংকটের মুখে বাবার চিকিৎসা, অসহায় বালিকার পাশে ‘ত্রাতা’ দেব]

কর্ণাটকের ক্যাথোলিক পরিবারের সন্তান অ্যাডলিন। অবশ্য তাঁর জন্ম ও বেড়ে ওঠা কুয়েতে। তবে কিছু বছর আগেই আবার অ্যাডলিন ভারতে চলে এসেছিলেন কেরিয়ারের তাগিদে। তারপরই সুন্দরী প্রতিযোগিতায় নাম লেখান। স্পিচ ডিফেক্ট ছিল অ্যাডলিনের। শরীরে দাগও রয়েছে। তা সত্ত্বেও নিজের প্রতিভার জোরে মিস ইন্ডিয়া ইউনিভার্সের (Miss India) খেতাব জিতে নিয়েছিলেন। হলিউডের মিস ইউনিভার্স প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে লড়াই শেষ হল ঠিকই তবে দর্শকদের পাশাপাশি বিচারকদেরও অন্যতম পছন্দের পাত্রী ছিলেন তিনি। নিজের বক্তব্যে নারীর অধিকারের কথা বলেন তিনি।  আবার প্রতিবাদের পাশাপাশি দায়িত্ববোধের কথাও স্মরণ করিয়ে দেন। 

আন্দ্রেয়া মেজাকে মিলিয়ে মোট তিনবার মিস ইউনিভার্সের খেতাব পেল মেক্সিকো। এর আগে ১৯৯১ সালে লুপিটা জোনস এবং ২০১০ সালে জিমেনা নাভাররেতে মিস ইউনিভার্স হয়েছিলেন। প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন মিস ব্রাজিল (Miss Brasil) জুলিয়া গামা এবং তৃতীয় হয়েছেন মিস পেরু (Miss Perú ) জ্যানিক মাসেতা দেল কাসিলো।

[আরও পড়ুন: সংগীতকার জেমসকে নিয়ে আপত্তিকর পোস্ট নোবেলের, গায়কের সঙ্গে চুক্তি বাতিল সাউন্ডটেকের]

Advertisement
Next