shono
Advertisement

বাড়ি বসেই বিনামূল্যে পাবেন রামমন্দিরের প্রসাদ, কীভাবে অর্ডার দেবেন অনলাইনে?

২২ জানুয়ারি রামলালার প্রাণ প্রতিষ্ঠার পরই প্রসাদ পৌঁছে যাবে আপনার বাড়িতে।
Posted: 04:59 PM Jan 13, 2024Updated: 04:59 PM Jan 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার অবসান ঘটিয়ে ২২ জানুয়ারি রামমন্দিরের (Ram Mandir) উদ্বোধন হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতে। তবে ভিড় এড়াতে ওই দিন পর্যটক এবং ভক্তদের অযোধ্যায় না যেতেই অনুরোধ করছে উত্তরপ্রদেশ প্রশাসন। কিন্তু আপাতত রামমন্দিরে গিয়ে রামলালা দর্শনের ইচ্ছেপূরণ না হলেও বাড়ি বসে কিন্তু আপনি প্রসাদ পেতেই পারেন। তাও আবার নিখরচায়। এবারও সুযোগ করে দিয়েছে একটি পোর্টাল। চলুন জেনে নেওয়া যাক খুঁটিনাটি।

Advertisement

রামমন্দিরের প্রসাদ আপনার বাড়িতে পৌঁছে যাবে খাদি অর্গ্যানিক পোর্টালের মাধ্য়মে। khadiorganic.com-এ ক্লিক করলেই রামমন্দির সংক্রান্ত নানা খুঁটিনাটি তথ্য জানতে পারবেন। এবার স্ক্রল করে চলে আসুন প্রসাদ বিতরণী প্রোগ্রামের অপশনে। সেখানেই পেয়ে যাবেন ‘গেট ফ্রি প্রসাদ’ অথবা বিনামূল্য প্রসাদ পাওয়ার অপশনটি। এখানেই আপনার কাছে কয়েকটি বিষয় জানতে চাওয়া হবে। আপনার নাম, ঠিকানা, ফোন নম্বর ইত্যাদি শূন্যস্থান পূরণ করে পরবর্তী ধাপের দিতে এগিয়ে যান।

[আরও পড়ুন: ‘পুলিশই আমাদের বাঁচিয়েছে’, প্রশংসায় পঞ্চমুখ বাংলায় আক্রান্ত উত্তরপ্রদেশের সাধুর]

এসব তথ্য দিতেই আপনাকে জিজ্ঞেস করা হবে কোন প্রসাদটি অর্ডার করতে চাইছেন। আপাতত লাড্ডু অথবা মিছরি প্রসাদ হিসেবে অর্ডার করতে পারবেন। পছন্দের প্রসাদের পাশে টিক দিয়ে সাবমিট করুন। ২২ জানুয়ারি রামলালার প্রাণ প্রতিষ্ঠার পর সেই প্রসাদ পৌঁছে যাবে আপনার বাড়িতে। আপাতত মাত্র ৫১ টাকার ডেলিভারি চার্জ দিলেই আপনার হাতে চলে আসবে রামমন্দিরের প্রসাদ।

এর আগে কীভাবে অনলাইনে রামমন্দিরের আরতিতে অংশ নিতে পারবেন, তা জানানো হয়েছিল। শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্রে ট্রাস্টের অফিসিয়াল ওয়েবসাইট srjbtkshetra.org-এ লগ ইন করলেই মিলবে যাবতীয় তথ্য। এবার চালু হল অনলাইনে প্রসাদ অর্ডারের সুবিধাও।

[আরও পড়ুন: ইন্ডিয়া জোটের আহ্বায়ক মল্লিকার্জুন খাড়গে, ‘তৃণমূলহীন’ বৈঠকের পরই ঘোষিত সিদ্ধান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement