shono
Advertisement

এক ফোনেই উধাও ৫ লক্ষ টাকা! অনলাইন প্রতারণার ফাঁদে এবার হুগলির বৃদ্ধ দম্পতি

পুলিশের তরফে বারবার সতর্ক করা সত্ত্বেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেই চলেছে।
Posted: 04:44 PM Jan 31, 2024Updated: 04:44 PM Jan 31, 2024

সুমন করাতি, হুগলি: এক ফোনেই উধাও ৫ লক্ষ টাকা। ফের ঘটনাস্থল হুগলি। অনলাইন প্রতারনার ফাঁদে পা দিয়ে কার্যত সর্বশান্ত বৃদ্ধ দম্পতি। কান্নায় ভেঙে পড়েছেন তাঁরা।

Advertisement

হুগলির হিন্দমোটরের প্রফুল্লচাকি রোডের বাসিন্দা তপন সেনগুপ্ত। বয়স ৭৬ বছর। বোকারো স্টিলে কর্মরত ছিলেন তিনি। বর্তমানে অবসরপ্রাপ্ত। স্ত্রী গৌরী সেনগুপ্তের সঙ্গে থাকেন তিনি। একমাত্র ছেলে আলাদা থাকেন। জানা গিয়েছে, নিজের ফিক্সড ডিপোজিট ভেঙে মোট ৫ লক্ষ টাকা অ্যাকাউন্টে রেখেছিলেন তপনবাবু। অভিযোগ, সম্প্রতি ব্যাঙ্ক কর্মী পরিচয়ে এক ব্যক্তি তাঁকে ফোন করে। কেওয়াইসির কথা বলেন তিনি। তাঁর কথায় বিশ্বাস করে ওটিপি ও নিজের প্যান নম্বর দেন বৃদ্ধ। কিছুক্ষণ পরই গোটা বিষয়টা তাঁর কাছে স্পষ্ট হয়। দেখেন, অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে গিয়েছে ৫ লক্ষ টাকা। স্বাভাবিকভাবেই মাথায় হাত পড়েছে বৃদ্ধ দম্পতির।

[আরও পড়ুন: ‘চব্বিশে পরিবর্তন আসবেই’, তৃণমূল সরকারের বর্ষপূর্তিতে লড়াইয়ের বার্তা মুখ্যমন্ত্রীর]

এখন কীভাবে এই টাকা ফেরত পাবেন, আদৌ পাবেন কি না, তা নিয়ে সন্দিহান বৃদ্ধ দম্পতি। তাঁদের কথায়, একমাত্র ছেলে তাঁদের দেখেন না। ফলে এই টাকাটাই ছিল তাঁদের শেষ সম্বল। এভাবে কেউ প্রতারণা করতে পারে বলে ভাবতেও পারেননি তাঁরা। দম্পতি জানান, সুরাহা না মিললে আত্মহত্যা ছাড়া পথ নেই তাঁদের।

[আরও পড়ুন: যখন তখন কাপড়ে প্রস্রাব! বহুদিনের সমস্যা থেকে মহিলাকে মুক্তি দিল মেডিক্যাল কলেজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement