shono
Advertisement

বাজারে এল ইউনিক ফিচারসমৃদ্ধ Moto E3 power

আপাতত অনলাইনেই মাত্র ৭৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই ফোন The post বাজারে এল ইউনিক ফিচারসমৃদ্ধ Moto E3 power appeared first on Sangbad Pratidin.
Posted: 11:20 PM Sep 20, 2016Updated: 05:51 PM Sep 20, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার বাজারে এল মোটোরোলার নতুন ফোন Moto E3 power। এই সিরিজের সবচেয়ে অভিনব প্রযুক্তির এই ফোনের মূল বৈশিষ্ট্য ফোনের ব্যাটারি। বাজার দর ৭৯৯৯ টাকা হওয়ার ফলে সংস্থা আশা করছে বাজারে এই ফোনের চাহিদাও থাকবে বেশি।

Advertisement

কিন্তু কী পাবেন ক্রেতারা এই ফোনে?

সবার প্রথমেই আশা যাক ব্যাটারিতে। 3500mAh ক্ষমতাসম্পন্ন এই ফোনের ব্যাটারি। স্মার্টফোনগুলির প্রধান সমস্যা হয় ব্যাটারিকেন্দ্রিক। তাই এই ব্যাটারিই ক্রেতাদের আকৃষ্ট করবে বলে দাবি সংস্থার।

এছাড়াও কোয়াডকোর মিডিয়াটেক MT6735 প্রসেসরের সঙ্গে পাবেন 2GB RAM ও 16GB স্টোরেজ এবং একটি মাইক্রো SD কার্ডের স্লট যার সর্বোচ্চ ধারণক্ষমতা 32GB।

এখন স্মার্টফোনের আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় ফোনের ক্যামেরা। তেমন চমকপ্রদ কিছু না পেলেও ৫ ইঞ্চির ডিসপ্লে ও ১২৮০x৭২০ পিক্সেল রেজোলিউশনের Moto E3 power-এ আপনি পাবেন 8MP রিয়ার ক্যামেরা ও 5MP ফ্রন্ট ক্যামেরা। আর ইউনিক ফিচার বলতে এই ফোনে থাকছে nani-coating যা জলের সংস্পর্শে এলে ফোনকে রক্ষা করবে।

এই বৈশিষ্ট্যের পাশাপাশি থাকছে ডুয়াল সিম স্লট, 4G, VoLTE, WiFi, ব্লুটুথ এবং FM রেডিও।

আপাতত অনলাইনেই মাত্র ৭৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই ফোন। তার সঙ্গে পাওয়া যাচ্ছে রিলায়েন্স জিও সিম। এই ফোনটি জিও সিম ব্যবহারেরও উপযোগী।

যদিও ফোনটি ক্রেতাদের মন জয় করতে পারবে কিনা তা সময় বলবে কিন্তু Moto E3 power-কে লড়াই করতে হবে Xiaomi Redmi 3S এর সঙ্গে।

The post বাজারে এল ইউনিক ফিচারসমৃদ্ধ Moto E3 power appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement