shono
Advertisement

ব্যবহারকারীদের জন্য আরও আকর্ষণীয় ফিচার আনছে WhatsApp! জানেন কী?

জেনে নিন খুঁটিনাটি।
Posted: 08:04 PM Jan 15, 2024Updated: 08:04 PM Jan 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে আট থেকে আশি সকলেই হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন। ফলে অ্যাপটিকে ব্যবহারকারীদের কাছে আকর্ষণীয় করে তোলাটাই মূল হয়ে দাঁড়িয়েছে সংস্থার কাছে। তাই প্রায়ই নিত্যনতুন ফিচার নিয়ে হাজির হয় সংস্থা। এবার ফন্ট স্টাইলে নতুনত্ব আনছে এই অ্যাপ।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? এবার টেক্সট ডিজাইন অর্থাৎ ফন্ট নিয়ে পরীক্ষা নিরীক্ষা করছে এই মেসেজিং অ্যাপটি। আসছে কোড ব্লক, কোট ব্লকস, এবং লিস্ট অর্থাৎ তালিকা। যাতে টেক্সটে আসবে নতুনত্ব। কোট ব্লকস পদ্ধতিতে কারও মেসেজের নির্দিষ্ট অংশ তুলে ধরে তার রিপ্লাই দেওয়া হবে আরও সহজ। তালিকা তৈরি করে কিছু পাঠানো হবে আরও সহজ। প্রয়োজনে ইটালিকেও পাঠাতে পারবেন মেসেজ। চাইলে কোনও মেসেজের নির্দিষ্ট একটি অংশের ফন্টও বদল করতে পারবেন ব্যবহারকারীরা। এই নয়া ফিচার ব্যবহারকারীদের কাছে আকর্ষণীয় হবে বলেই মনে করছে সংস্থা।

[আরও পড়ুন: বাস্তবের ‘হম দিল দে চুকে সনম’, চুক্তিপত্র লিখে স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী!]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই জোড়া ফিচারের কথা জানিয়েছে হোয়াটসঅ্যাপ (WhatsApp)। এখন থেকে মোবাইল নম্বর ব্যবহার না করেও অন্য ইউজারের সঙ্গে যোগাযোগ করা যাবে। সেই সঙ্গে চোখে যাতে চাপ না পড়ে, তার জন্য নতুন ডার্ক মোডও আসছে। আর এবার শোনা যাচ্ছে, ভিডিও কল করার সময়ও মিউজিক অডিও পাঠাতে পারবেন আপনি। কোনও একজন ইউজার কিংবা গ্রুপে ভিডিও কল করলেও কল চলাকালীন মিউজিক অডিও পাঠিয়ে দেওয়া যাবে। নতুনের তালিকায় এবার আরও এক ফিচার।

[আরও পড়ুন: OBC সম্প্রদায়কে অপমান রামদেবের! বিতর্কে জড়িয়ে কী সাফাই যোগগুরুর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement