Advertisement

এবার WhatsApp-এ টাকা লেনদেনেও পাবেন ক্যাশব্যাক! জানেন কীভাবে?

03:06 PM Sep 24, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যবহারকারীদের স্বার্থে মাঝে মধ্যেই নানারকম নতুন নতুন ফিচার নিয়ে হাজির হয় WhatsApp। তবে এবার বিশেষ চমক নিয়ে হাজির সংস্থা। নিশ্চয়ই ভাবছেন, ব্যাপারটা কী? এবার WhatsApp-এ আর্থিক লেনদেন করলেও পাবেন ক্যাশব্যাক।

Advertisement

সময় যত এগোচ্ছে স্মার্টফোনের উপর নির্ভরতা বাড়ছে। শুধু যোগাযোগের জন্যই যে অত্যাধুনিক মোবাইল ফোন ব্যবহার হচ্ছে, মোটেও তেমনটা নয়। বর্তমানে ফোনের মাধ্যমে ক্যাশলেস লেনদেনে সরগড় প্রায় সকলে। বিল পেমেন্ট থেকে অর্থ লেনদেন, স্মার্টফোনের অ্যাপের মাধ্যমে সেরে ফেলেন অধিকাংশ মানুষ। সেই কারণে কিছুদিন আগেই লেনদেনের জন্য বিশেষ ফিচার এনেছিল WhatsApp। সেখানে গ্রাহক ও প্রেরক উভয়েরই যদি WhatsApp-এ ব্যাংক অ্যাকাউন্ট যোগ করা থাকে, সেক্ষেত্রে মুহূর্তেই পাঠানো যেত টাকা।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: Flipkart বিগ বিলিয়ন ডে সেল: আকর্ষণীয় দামে নয়া স্মার্টফোন আনছে এই কোম্পানিগুলি]

বর্তমানে আর্থিক লেনদেন সংক্রান্ত অধিকাংশ অ্যাপেই টাকা পাঠানো, বিল পেমেন্ট (Bill Payment) -সহ যে কোনওরকম লেনদেন করলে মেলে কুপন। কখনও কোনও বিশেষ সংস্থার জিনিসে মেলে ছাড়। কোনও ক্ষেত্রে আবার মেলে টাকাও। কিন্তু হোয়াটসঅ্যাপে আর্থিক লেনদেন এতদিন পর্যন্ত কোনওরকম ক্যাশব্যাক কুপন মিলত না। এবার সেই ফিচার নিয়ে হাজির হল সংস্থা।

 

কিন্তু কেন এই সিদ্ধান্ত? এতদিন হোয়াটসঅ্যাপে ক্যাশব্যাক বা কুপন পাওয়া যেত না। সেই কারণে অধিকাংশ মানুযই লেনদেনের জন্য অন্য অ্যাপ ব্যবহার করতেন। লেনদেন বাড়াতেই এবার এই সিদ্ধান্ত। জানা যাচ্ছে, হোয়াটসঅ্যাপের চ্যাট লিস্টের উপর থাকবে একটি ‘Get cashback on your next payment’ অপশন।

[আরও পড়ুন: মাঝেমধ্যেই হ্যাং করছে সাধের স্মার্টফোন? এই পাঁচটি বিষয় খেয়াল রাখুন]

Advertisement
Next