Advertisement

এবার টুইটার থেকেও সহজেই হতে পারে অর্থাগম, জানুন কীভাবে

05:52 PM Nov 20, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার আপনার টুইটার (Twitter) প্রোফাইল থেকেও রোজগার করতে পারবেন আপনি। যত সময় যাচ্ছে, ডিজিটাল লেনদেনের গুরুত্ব ততই বাড়ছে। এবার এর সঙ্গে যুক্ত হল টুইটারের মতো জনপ্রিয় মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্মও। একটি বিশেষ পদক্ষেপ করলেই আপনাকে টুইটারেও অর্থসাহায্য করতে পারবেন সকলে। আসলে একটি নতুন ফিচার নিয়ে এসেছে টুইটার। তার সাহায্য়েই আপনার অ্যাকাউন্টে যোগ করতে পারবেন এই ব্যবস্থা।

Advertisement

কীভাবে? তাহলে জেনে নেওয়া যাক নতুন ফিচারটি সম্পর্কে। গত সেপ্টেম্বরে আইওএস ইউজারদের জন্য চালু হয়েছে ‘টিপস’ নামের ফিচারটি। সম্প্রতি টুইটারের তরফে ঘোষণা করা হয়েছে এবার অ্যান্ড্রয়েড ডিভাইসেও মিলবে টিপস। তবে এখনই ওয়েবে এটি লভ্য নয়। কেবলমাত্র আইওএস ও অ্যান্ড্রয়েডে পাওয়া যাবে টিপসকে।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: অনলাইন শপিং করেন? প্রতারণার ফাঁদে পা দেবেন না! মাথায় রাখুন এই ৫ বিষয়]

জেনে নিন কী করে টুইটার প্রোফাইলে এটি চালু করবেন:

প্রথমে আপনার ফোনে টুইটার অ্যাপটি খুলুন। আপনার প্রোফাইলে যান। তারপর ‘এডিট প্রোফাইল’ বাটনে ক্লিক করুন। সেখানে টিপসে ট্যাপ করুন। এরপর সংস্থার ‘জেনারেল টিপিং পলিসি’-তে সম্মতি দিন। তারপর টিপস অন করে রাখুন। এবার যে থার্ড পার্টি সার্ভিসটি যুক্ত করতে চান সেটিকে জুড়ে দিন। এবার কেউ আপনাকে আর্থিক সহায়তা করতে চাইলে তিনি টুইটারও তা করতে পারবেন। আপনার প্রোফাইলে জুড়ে রাখা টিপস অপশনে ক্লিক করে টাকা পাঠানো তো যাবেই। এমনকী বিটকয়েনও নাকি পাঠানো যাবে।

এছাড়াও এই সপ্তাহে একটি নতুন আপডেট নিয়ে এসেছে টুইটার। এর ফলে এবার ওয়েবে কোনও টুইট পড়ার সময় আচমকাই সেটি অদৃশ্য হয়ে যাওয়ার ঘটনা আর ঘটবে না। বহু ইউজারই এর আগে অভিযোগ জানিয়েছিলেন এই বিষয়ে। তাঁদের অভিযোগ ছিল, মাঝে মাঝেই অটো রিফ্রেশ হয়ে যায় টুইটার। ফলে কোনও টুইট পড়ার মাঝখানেই হঠাৎই সেটিকে অদৃশ্য হতে দেখা যায়। অবশেষে এই আপডেট নিয়ে এল টুইটার।

[আরও পড়ুন: ক্ষতিকর এই ৭টি অ্যাপ সরিয়ে দিল গুগল প্লে-স্টোর, আপনার ফোনে নেই তো?]

Advertisement
Next