Airtel গ্রাহকদের জন্য সুখবর, এবার বিনামূল্যে মিলবে আমাজন প্রাইম!

04:15 PM Aug 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এয়ারটেল গ্রাহকদের জন্য সুখবর। এবার অতিরিক্ত খরচ না করেই দেখতে পাবেন অ্যামাজন প্রাইম (Amazon Prime)। ব্যাপারটা কী?

Advertisement

বছরের বিভিন্ন সময়ে গ্রাহকদের জন্য আকর্ষনীয় অফার নিয়ে হাজির হয় টেলিকম সংস্থাগুলি। এবার নির্ধারিত সময়ের জন্য বিনামূল্যেই অ্যামাজন প্রাইম-সহ বেশ কিছু সুবিধা দিচ্ছে এয়ারটেল। তবে হ্যাঁ, নির্দিষ্ট কিছু রিচার্জ প্ল্যানের ক্ষেত্রেই মিলবে এই সুবিধা। ভাবছেন তো সেই তালিকায় আপনার রিচার্জ প্ল্যান আছে কি না? চলুন দেখে নেওয়া যাক, কোন কোন প্ল্যানে কতদিন বিনামূল্যে দেখা যাবে ওটিটি।

[আরও পড়ুন: কোথায় রয়েছে আপনার ট্রেন? এবার জানা যাবে পেটিএমেই]

৩৫৯ টাকা- এয়ারটেলের এই প্ল্যানটি যাঁরা ব্যবহার করেন, তাঁরা এমনিতে প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০ টা এসএমএস ও আনলিমিটেড কলের সুবিধা পান। ২৮ দিন থাকে প্যাকের মেয়াদ। এবার ওই একই রিচার্জে অতিরিক্ত মিলছে অ্যামাজন প্রাইম, অ্যাপেলোর সার্কেল সাবস্ক্রিপশন। এছাড়াও মিলবে ফ্রি হ্যালোটিউন, উইঙ্ক মিউজিক ও ফাসট্যাগে ১০০ টাকা ক্যাশব্যাক।

Advertising
Advertising

৬৯৯ টাকা- সাধারনত এই রিচার্জ প্ল্যানে প্রতিদিন মেসে ৩ জিবি ডেটা, ১০০ মেসেজ ও আনিলিমিটেড কল। বৈধতা থাকে ৫৬ দিন। এবার একই টাকা রিচার্জে পাবেন অ্যামাজন প্রাইম মেম্বারশিপ। আর পাবেন তিনমাসের জন্য অ্যাপেলোর সার্কেল সাবস্ক্রিপশন, ফাসট্যাগে ১০০ টাকা ক্যাশব্যাক।

৯৯৯ টাকা- এই প্ল্যানে ৮৪ দিন নিয়মিত ২.৫ জিবি ডেটা ছাড়া পাওয়া যায় মেসেজ ও আনলিমিটেড কলের সুবিধা। এবার মিলবে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ। তিনমাসের জন্য অ্যাপেলোর সার্কেল সাবস্ক্রিপশন ও ফাসট্যাগে ১০০ টাকা ক্যাশব্যাক।

তবে এয়ারটেলের এই প্ল্যান নিয়ে অভিযোগ বিস্তর। অনেকেই টুইটারে দাবি করেছেন, উপরিউক্ত প্ল্যান রিচার্জ করা সত্ত্বেও তাঁরা সমস্ত সুবিধা পাচ্ছেন না। 

 

[আরও পড়ুন: বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করলেই মিলবে সার্টিফিকেট, জানেন কীভাবে ডাউনলোড করবেন?]

Advertisement
Next