shono
Advertisement

আঙুলের ম্যাজিকেই তৃপ্ত হবে সঙ্গী! সঙ্গম শুরু হোক এই ৪ কায়দায়

ফোরপ্লে যদি জমজমাট হয়, তাহলেই জমবে আপনার রতিক্রিয়া।
Posted: 08:52 PM Feb 01, 2024Updated: 08:52 PM Feb 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যার শুরু ভালো, তার শেষ ভালো! সঙ্গমের বিষয়ে একথা কিন্তু অত্যন্ত খাঁটি কথা। কেননা, ফোরপ্লে যদি জমজমাট হয়, তাহলেই জমবে আপনার রতিক্রিয়া। আর ফোরপ্লের ব্যাপারে আপনার শরীরের যে অঙ্গটা সবচেয়ে বেশি কাজ করবে তা হল আপনার হাতের আঙুল! কীভাবে ব্যবহার করবেন হাতের আঙুল? শরীরের কোন অংশে আঙুল ছোঁয়ালেই উষ্ণতা বাড়বে?

Advertisement

সঙ্গীর যৌনতার ইচ্ছা বহুগুণে বাড়িয়ে দেয় কানে স্পর্শ। তাই কান থেকেই শুরু করুন ফোরপ্লে। কানের পাশে আলতো করে হাতের আঙুল বোলাতে শুরু করুন প্রথমে। তারপর হাল্কা স্পর্শ বা চুম্বন করা হয় তাহলে বিছানায় আপনার সঙ্গিনীকে ধরে রাখা বড্ড মুশকিল।

[আরও পড়ুন: ২৮ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারির Horoscope: উন্নতির যোগ না সমস্যা বৃদ্ধি? জানুন রাশিফল ]

ঘাড়ের ঠিক পিছনে আলতো করে আঙুল বোলাতে থাকুন। তার পর আঙুল নামিয়ে নিয়ে যান শিরদাঁড়া থেকে শুরু করে একেবারে নিতম্বের দিকে। এভাবেই আঙুল ওঠানামা করুন। দেখবেন শরীরে আগুন জ্বলে যাবে।

মেয়েদের যৌন উত্তজনা বাড়িয়ে দেয় উরু বা থাই। সঙ্গিনীকে হট করে তুলতে থাই বা উরুতে একটু আলতো করে হাতের আঙুল বুলিয়ে দিলেই ম্যাজিক দেখতে পাবেন।

ছবি: প্রতীকী

পিঠ মেয়েদের কাছেও অন্যতম উত্তেজক স্থান। সেক্স করার মুড বাড়াতে চাইলে আলতো করে পিঠে হাতের আঙুল বুলিয়ে চুমু দিন। দেখবেন আপনার সঙ্গীর শরীরে তরঙ্গ বয়ে যাবে।

[আরও পড়ুন: শীত এলেই পা ফাটার যন্ত্রণা? আয়ুর্বেদেই মিলবে আরাম, জেনে রাখুন উপায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement