shono
Advertisement

এবার এক ক্লিকেই WhatsApp স্টেটাস শেয়ার করতে পারবেন ইনস্টায়! জানুন খুঁটিনাটি

কী জানাল সংস্থা?
Posted: 06:08 PM Dec 05, 2023Updated: 06:08 PM Dec 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যবহারকারীদের জন্য প্রায়ই নতুন নতুন ফিচার নিয়ে আসে হোয়াটসঅ্যাপ (WhatsApp)। এবার আরও আকর্ষণীয় একটি ফিচার আনতে চলেছে জনপ্রিয় এই মেসেজিং অ্যাপটি। হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস সরাসরি শেয়ার করা যাবে ইনস্টাগ্রামেও।

Advertisement

আট থেকে আশি বর্তমানে সকলেই সোশাল মিডিয়ায় মিডিয়ায় সড়গড়। দিনের একটা বড় সময় প্রায় সকলেই ব্যয় করেন হোয়াটসঅ্যাপ বা এই ধরনের মেসেজিং অ্যাপে। শুধু যে বন্ধুদের সঙ্গে কথা বলা তা নয়, বর্তমানে অফিস থেকে স্কুল-কলেজ, বিভিন্ন প্রয়োজনীয় কাজে ব্যবহার হয় হোয়াটসঅ্যাপ। তাই সংস্থার উদ্দেশ্য ব্যবহারকারীদের কাছে অ্যাপটিকে আরও আকর্ষণীয় করে তোলা। সূত্রের খবর, এবার হোয়াটসঅ্যাপের স্টেটাস সরাসরি শেয়ার করা যাবে ইনস্টাগ্রামে।

[আরও পড়ুন: বৃষ্টি নামলে জামাকাপড় ঘরে পৌঁছে দেবে প্রযুক্তি! AI ব্যবহার করে তাক লাগাল দুই ছাত্র]

সংস্থার তরফে জানানো হয়েছে, এই ফিচারটি নিয়ে বর্তমানে কাজ চলছে। কতদিনে শেষ হবে তা স্পষ্ট নয়। তবে দ্রুতই এই ফিচারটির সুবিধা ব্যবহারকারীরা পাবেন বলেই খবর। প্রসঙ্গত, বর্তমানে ইনস্টাগ্রামে কোনওকিছু পোস্ট করলে সরাসরি তা ফেসবুকে শেয়ার করার অপশন মেলে। হোয়াটসঅ্যাপ স্টেটাস শেয়ার করা যায় ফেসবুকে। একইভাবে এর পর এক ক্লিকে হোয়াটসঅ্যাপ স্টেটাস শেয়ার করা যাবে ইনস্টাগ্রামেও।

[আরও পড়ুন: অপরাধ দমনে নয়া প্রযুক্তি, বাংলা-ঝাড়খণ্ড সীমানায় বসছে ANPR]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement