shono
Advertisement

এল ক্লাসিকোয় দুর্দান্ত জয় বার্সার, সুয়ারেজের সঙ্গে বিশেষ সেলিব্রেশন মেসির

দেখুন কীভাবে সেলিব্রেট করলেন দুই তারকা। The post এল ক্লাসিকোয় দুর্দান্ত জয় বার্সার, সুয়ারেজের সঙ্গে বিশেষ সেলিব্রেশন মেসির appeared first on Sangbad Pratidin.
Posted: 12:47 PM Oct 29, 2018Updated: 12:47 PM Oct 29, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ কবে রিয়াল মাদ্রিদকে এত খারাপ খেলতে দেখা গিয়েছে, বলা মুশকিল। বিশেষ করে নূ-ক্যাম্পে এল ক্লাসিকোর ক্ষেত্রে রিয়াল তারকাদের বডি ল্যাঙ্গুয়েজ থাকে এক্কেবারে অন্যরকম। কিন্তু রবিবার তেমন কিছুই হল না। সুয়ারেজ নামক সুনামিতে ভেসে গেল চিরপ্রতিদ্বন্দ্বীরা।

Advertisement

[হেলিকপ্টার দুর্ঘটনায় মৃত লেস্টার মালিককে শ্রদ্ধাজ্ঞাপন গোটা দলের]

মাঠে বল গড়ানোর আগে বার্সেলোনাই ছিল ফেভারিট। কিন্তু ম্যাচ যে এতটা একপেশে পয়ে পড়বে, অনেকেই ভাবতে পারেননি। দুর্দান্ত ফিনিশারের সৌজন্যে হাসতে হাসতে জিতল বার্সেলোনা। আর বিপক্ষের হারের কারণ হয়ে রইল সেই ফিনিশারের অভাবই। দুর্দান্ত হ্যাটট্রিক করে রিয়ালকে ৫-১ গোলে হারিয়ে উচ্ছ্বসিত লুই সুয়ারেজ। আনন্দ আর চেপে রাখতে পারলেন না তিনি। বলে দিলেন, “মেসিই বিশ্বের সেরা। নিঃসন্দেহে সেটা আমাদের দলের প্লাস পয়েন্ট। কিন্তু আমরা যা করে দেখালাম, তাতেই বোঝায় যায় রিয়ালের বিরুদ্ধে আমরা কতটা দক্ষ।” সুয়ারেজের মতে, দলগত ভাল পারফরম্যান্সেই এসেছে কাঙ্খিত জয়। বলেন, “রিয়াল বেশ কিছু সুযোগ পেয়েছিল। ম্যাচ ২-১ থাকাকালীন ঘুরে দাঁড়ানোর আপ্রাণ চেষ্টাও করেছিল। তবে ওদের দুর্বল জায়গাগুলোর সুযোগ কাজে লাগিয়েই আমরা ভাল খেলেছি।” লিওনেল মেসিকে ছাড়াও অল অ্যাটাক মানসিকতায় খেলেছে বার্সা। আর তাতেই এসেছে জয়। উরুগুয়ে স্ট্রাইকারের পারফরম্যান্সে সন্তুষ্ট কোচ ভালভার্দেও। নির্দ্বিধায় বলে দিলেন, “সুয়ারেজ যা করে দেখিয়েছে, তার জন্য ওকে কৃতিত্ব দিতেই হবে।”

[এবার লক্ষ্য আই লিগ, বাগান ভোটে জিতে বললেন সচিব টুটু বোস]

গত কয়েক মরশুমে রিয়াল মাদ্রিদের সাফল্যের পিছনে প্রধান কারণ ছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু এটাও সত্যি যে রোনাল্ডোর গোল ছাড়াও রিয়ালকে ট্রফির পর ট্রফি জিততে সাহায্য করেছে তাদের স্বপ্নের মাঝমাঠ। ক্রুস-কাসেমিরো-মদ্রিচ ত্রিফলা ধারাবাহিক পারফরম্যান্স দিত। তবে এ মরশুমে সেই মাঝমাঠের দাপট অনেকটাই ফিকে। দ্বিতীয়ার্ধের প্রথম কুড়ি মিনিট যে খেলাটা খেলল রিয়াল, তা শুরু থেকে খেললে হয়তো ম্যাচের ফল অন্যরকম হতে পারত। তবে এমন গুরুত্বপূর্ণ ম্যাচে বেঞ্জিমা যে ভুল করলেন, তা মেনে নেওয়া যায় না। গ্যারেথ বেলও খুব নিষ্প্রভ ছিল।

আগ্রাসী সুয়ারেজ মন ভরিয়েছে লিও মেসিরও। পায়ে চোট পাওয়ায় তিন সপ্তাহ মাঠের বাইরে তিনি। তবে ম্যাচ উপভোগ করেছেন পুরোদমে। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন এলএম টেন। যেখানে ওয়াইনের গ্লাস হাতে বসে বার্সার দুই তারকা। সঙ্গে লেখা, ‘জয়ের সেলিব্রেশন।’ এদিনের পর লা লিগায় ১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষেই বার্সেলোনা। আর লাগাতার খারাপ খেলে তালিকার নিচের দিকেই নেমে চলেছে রিয়াল। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ১৪।

The post এল ক্লাসিকোয় দুর্দান্ত জয় বার্সার, সুয়ারেজের সঙ্গে বিশেষ সেলিব্রেশন মেসির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement