shono
Advertisement

মেক্সিকোর বিরুদ্ধে জয়ের উদ্দাম সেলিব্রেশন, খালি গায়ে ড্রেসিংরুমে নাচ মেসির!

ভাইরাল হয়ে গিয়েছে মেসির সেলিব্রেশনের ভিডিও।
Posted: 11:06 AM Nov 28, 2022Updated: 11:06 AM Nov 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিওনেল মেসির শেষ বিশ্বকাপ (Qatar World Cup)। সেই টুর্নামেন্টের শুরুতেই সৌদি আরবের কাছে হেরে মাঠ ছাড়তে হয়েছিল আর্জেন্টিনাকে (Argentina)। প্রশ্ন উঠে গিয়েছিল তাদের বিশ্বকাপ ভবিষ্যৎ নিয়েও। সৌদি আরবের বিরুদ্ধে গা ছাড়া দিয়ে খেলেছিল আর্জেন্টিনা, সেই জন্য তুমুল সমালোচনার মুখে পড়তে হয় স্কালোনির দলকে। তবে টুর্নামেন্টের পরের ম্যাচেই স্বমহিমায় ফিরে এসেছে আর্জেন্টিনা। শক্তিশালী মেক্সিকোকে ২-০ ফলে হারিয়ে নিজেদের অস্তিত্ব জানান দিয়েছেন মেসিরা (Lionel Messi)।

Advertisement

সৌদি আরবের বিরুদ্ধে একটি গোল করেছিল লা আলবিসলেস্তা। তাও পেনাল্টি থেকে গোল করেছিলেন মেসি। কিন্তু ফুটবলের রাজপুত্র ডিফেন্ডারদের নাকানিচোবানি খাইয়ে জালের মধ্যে বল জড়িয়ে দেবেন, এমনটাই আশা করেন ফুটবলপ্রেমীরা। প্রবল চাপের মুখে মেক্সিকোর বিরুদ্ধে সেইভাবেই গোল করেন মেসি। ম্যাচের দ্বিতীয়ার্ধে তাঁর গোলেই এগিয়ে যায় আর্জেন্টিনা। এই মারাদোনার রেকর্ডও স্পর্শ করেছেন মেসি।

[আরও পড়ুন: উরুগুয়ের বিরুদ্ধে আজ নামছে পর্তুগাল, দানিলোর চোট ভাবাচ্ছে রোনাল্ডোদের]

দু’গোলে ম্যাচ জিতেই উল্লাসে ফেটে পড়েন আর্জেন্টিনার সমর্থকরা। চাপের মুখে ম্যাচ জিতে ড্রেসিংরুমে ফিরেও বাঁধনহারা সেলিব্রেশনে মেতে ওঠেন মেসিরাও। খালি গায়েই গান গাইতে থাকেন দলের সকল সদস্য। সটান টেবিলে উঠে পড়েন গোলকিপার এমি মার্টিনেজ। খালি গায়ে হাততালি দিতে দিতে সতীর্থদের গানে যোগ দেন মেসি। পাওলো দিবালা, নিকোলাস ওটামেন্ডিদেরও সেলিব্রেট করতে দেখা যায়। বিলাসবহুল হোটেলে না থেকে কাতার বিশ্ববিদ্যালয়ের হস্টেলে থাকছে আর্জেন্টিনার দল। সেখানেই উৎসবে মেতে উঠেছিল গোটা দল। তাঁদের সেলিব্রেশনের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

শুধু মেসিই নন, ভাইরাল হয়েছে তাঁর পরিবারের সদস্যদের সেলিব্রেশনের ভিডিও। কাতারে শেষবারের মতো বিশ্বকাপ খেলছেন মেসি। বিশেষ মুহূর্তগুলিকে স্মরণীয় করে রাখতেই সপরিবারে বিশ্বকাপ দেখতে গিয়েছেন তাঁর স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো। তিন সন্তান থিয়াগো, মাতেও ও সিরোকে নিয়ে প্রত্যেকটি ম্যাচেই উপস্থিত থাকছেন মেসির স্ত্রী। মেক্সিকোর বিরুদ্ধে মেসি গোল করতেই গ্যালারিতে লাফিয়ে ওঠেন তাঁরা। উচ্ছ্বসিত মেসি পরিবারের ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। 

[আরও পড়ুন:ইরানের পতাকা থেকে আল্লার চিহ্ন সরিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট আমেরিকার, ক্ষুব্ধ তেহরান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement