shono
Advertisement

বিনা অনুমতিতে সৌদি যাওয়ার ‘শাস্তি’! দু’সপ্তাহের জন্য সাসপেন্ড মেসি

দলের সঙ্গে দু'সপ্তাহ প্র্যাকটিসও করতে পারবেন না তিনি।
Posted: 10:40 AM May 03, 2023Updated: 10:40 AM May 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনা অনুমতিতে আচমকাই সৌদি আরব গিয়ে ক্লাবের রোষের মুখে পড়লেন লিওনেল মেসি। দু’সপ্তাহের জন্য তাঁকে সাসপেন্ড করল প্যারিস সাঁ জাঁ (PSG)।

Advertisement

মরশুম শেষেই হয়তো পিএসজিকে বিদায় জানাবেন বিশ্বজয়ী আর্জেন্টাইন তারকা। তাঁর বার্সেলোনায় প্রত্যাবর্তনেরও গুঞ্জনও শোনা গিয়েছে। সেই সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো মেসিরও সৌদির কোনও ক্লাবে যোগ দেওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এমন আবহে ক্লাবের কাছ থেকে সৌদি আরব যাওয়ার অনুমতি চেয়েছিলেন এলএম টেন। বিজ্ঞাপনী কাজেই সেখানে যাবেন বলে জানিয়েছিলেন। সেই যাত্রা দু’বার পিছিয়েও যায়। কিন্তু শেষমেশ ক্লাবের অনুমতি না নিয়েই সৌদি রওনা দেন মেসি (Lionel Messi)। আর এতেই চটে লাল ক্লাব কর্তারা।

[আরও পড়ুন: চোটের জন্য আইপিএলে অনিশ্চিত রাহুল! নতুন ক্যাপ্টেন বাছল লখনউ সুপার জায়ান্টস]

একটি ফরাসি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শুধু যে পিএসজির হয়ে লিগ ওয়ানের আগামী দু’টি ম্যাচে মাঠে নামতে পারবেন না তিনি, তা ন। দলের সঙ্গে দু’সপ্তাহ প্র্যাকটিসও করতে পারবেন না তিনি। পাশাপাশি এই দুই সপ্তাহের বেতনও দেওয়া হবে না মহাতারকাকে। সব ঠিকঠাক থাকলে আবার ২১ মে মাঠে নামার অনুমতি পাবেন মেসি।

এমনিতে সৌদির ট্যুরিজম অ্যাম্বাস্যাডর মেসি, অর্থাৎ পর্যটনের মুখ। তাই বিজ্ঞাপন সংক্রান্ত কাজেই রিয়াধ পৌঁছেছিলেন তিনি। সোমবার সোশ্যাল মিডিয়ায় মেসির রিয়াধের ছবিো সামনে আসে। কিন্তু ক্লাবের অনুমতি ছাড়া আসাতেই যাবতীয় বিপত্তি। এ নিয়ে অবশ্য় প্রকাশ্যে কোনও মন্তব্য করতে চায়নি ক্লাব। তবে এহেন পদক্ষেপ করে পিএসজি বুঝিয়ে দিল, ক্লাবের নিয়মের ঊর্ধ্বে কোনও তারকাই নন।

[আরও পড়ুন: ‘জনতার ইস্যু নিয়ে লড়ুক বিজেপি’, প্রচারে সাফাই কর্মীকে এনে কর্ণাটকে চমক প্রিয়াঙ্কার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement