shono
Advertisement

মেসির বিয়ে ঘিরে রোজারিওতে উৎসব, জানেন কী থাকছে মেনুতে?

ব্যবস্থা জানলে তাক লাগবে। The post মেসির বিয়ে ঘিরে রোজারিওতে উৎসব, জানেন কী থাকছে মেনুতে? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:24 PM Jun 30, 2017Updated: 10:54 AM Jun 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিভ ইন রিলেশনের দিন শেষ। শুক্রবার দীর্ঘদিনের বান্ধবী অ্যান্তোনেলা রোকুজোর সঙ্গে আর্জেন্টিনার রোজারিওতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন লিওনেল মেসি। রোসারিওর সান্তা ফে থেকেই মেসির ফুটবলে যাত্রা শুরু। সেখানেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করছেন বার্সেলোনা সুপারস্টার। স্বাভাবিকভাবেই তাঁর বিয়ের জন্য এলাহি আয়োজন। এমন আনন্দ মেসির সঙ্গে ভাগ করে নিতে হাজির থাকছেন ফুটবল জগতের তারকারা। এককথায় রোজারিওতে বসেছে চাঁদের হাট। জানতে নিশ্চয়ই ইচ্ছে করছে ফুটবলের রাজপুত্রের বিয়ের মেনুতে কী কী থাকছে?

Advertisement

[যমজ সন্তানের পর ফের বাবা হতে চলেছেন রোনাল্ডো!]

গালা ইভেন্টের মেনু অনেক আগেই লিক হয়ে গিয়েছিল। না জানলে জেনে নিন। শুরুতে থাকছে ব্রেড আর স্যালাড। আর্জেন্টিনার বিখ্যাত খাবার ছাড়াও থাকছে সুসি স্টেশন। সান্তা ফে’র সিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠান আসরে থাকছে ক্যাসিনো খেলার সুবিধা। ভিতরে টেনিস খেলার জায়গা, বার কাম রেস্তরাঁ, সুইমিং পুল সবই রয়েছে। যেখানে মেসির  বিয়ের অনুষ্ঠান, তার কিছুটা দূরেই মাফিয়াদের জায়গা। খুনোখুনি লেগেই থাকে। তাই প্রায় দু’শো জন নিরাপত্তারক্ষী থাকছেন। যাঁদের নেতৃত্বে থাকছেন আর্জেন্টিনার এক প্রাক্তন মিলিটারি অফিসার।

মেসির বিয়েতে আগত অতিথিদের জন্য প্রায় ২৫০টি ঘর বুক করা হয়েছে বলে খবর। কিন্তু সমস্যা হল, নিমন্ত্রিতদের সংখ্যাটা সেখানে নাকি পৌঁছে গিয়েছে ৬০০’য়। পরে অবশ্য সংখ্যাটা ২৬০জনে নামিয়ে আনা হয়। সুয়ারেজের মতো মেসির বার্সা সতীর্থরা পৌঁছে গিয়েছেন আগেই। অনুষ্ঠানে গান গাইবেন পিকের বান্ধবী তথা পপস্টার শাকিরা। তাঁর পাশাপাশি গান শোনা যাবে সার্জিও আগুয়েরোর স্ত্রীয়েরও।

[ভারতীয় সেনার প্রতি সমর্থনে কী বার্তা দিলেন শেহবাগ?]

এবার জেনে নেওয়া যাক, কনে অ্যান্তোনেলা কীভাবে সেজে উঠছেন? স্প্যানিশ ডিজাইনার রোসা ক্লারা রোকুজোর বিয়ের ড্রেস বানিয়েছেন। স্পেন থেকেই এসেছে সেই ড্রেস। তাছাড়া প্রায় ২০ জন হেয়ারড্রেসার থাকছেন। হাজার হোক, ‘ফার্স্ট লেডি অফ ফুটবল’কে সাজানোর দায়িত্ব তো আর সহজ নয়। সবমিলিয়ে এলএম টেনের বিয়ে ঘিরে রোজারিওতে এখন উৎসবের মেজাজ।

The post মেসির বিয়ে ঘিরে রোজারিওতে উৎসব, জানেন কী থাকছে মেনুতে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement