shono
Advertisement

অষ্টমবার ব্যালন ডি’ অর জিতবেন মেসিই, দাবি স্প্যানিশ মিডিয়ার

ব্যালন ডি' অর কার, জানা যাবে ৩০ অক্টোবর।
Posted: 04:03 PM Oct 17, 2023Updated: 04:03 PM Oct 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যালন ডি’ অর (Ballon d’ Or) কে পাবেন? জানা যাবে ৩০ অক্টোবর। তবে একটি স্প্য়ানিশ সংবাদমাধ্যমের দাবি, এবারের ব্যালন ডি’ অর জিতবেন লিওনেল মেসি (Lionel Messi)।
৩৬ বছর পরে কাতারে বিশ্বচ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। দেশকে বিশ্বকাপ এনে দেওয়ার পিছনে রয়েছেন এক ও একমাত্র মেসি। তাঁর হাতে যদি ব্যালন ডি’ অর ওঠে, তাহলে অষ্টমবার এই খেতাব জিতবেন এলএম ১০।  

Advertisement

[আরও পড়ুন: ICC ODI World Cup 2023: ভারতের কাছে পাকিস্তানের হার নাকি অঘটন! সোশাল মিডিয়ায় পোস্ট করায় প্রবল ট্রোলিংয়ের শিকার PSL-এর দল]

তবে স্প্যানিশ সংবাদমাধ্যমের এই দাবির সত্যতা এখনও জানা যায়নি। অনেকেই অবশ্য মনে করছেন ৩০ অক্টোবর রাতে মেসির হাতেই উঠবে ব্যালন ডি’ অর সম্মান। কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচেই হার মেনেছিল আর্জেন্টিনা। তার পরে ঘুরে দাঁড়িয়ে বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয় নীল-সাদা জার্সিধারীরা। ফাইনালে মেসির আর্জেন্টিনার সঙ্গে তীব্র লড়াই হয় এমবাপের ফ্রান্সের। শেষ হাসি তোলা থাকে মেসির জন্যই। 

ব্যালন ডি’ অর খেতাব জয়ের লড়াইয়ে রয়েছেন ফ্রান্সের তারকা কিলিয়ান এমবাপেও। লড়াইয়ে মেসি-এমবাপের সঙ্গে রয়েছেন হালান্দও। শেষপর্যন্ত কার হাতে উঠবে  বিশ্বকাপ, তার উত্তর মিলবে ৩০ অক্টোবর।  

[আরও পড়ুন: বিতর্ক বাড়ছে, শাহিনের ফিটনেস ও নিষ্ঠা নিয়েই প্রশ্ন তুলে দিলেন ওয়াকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement