shono
Advertisement

সালাহর বিরুদ্ধে অভিযোগ দায়ের লিভারপুলের, কী করলেন স্ট্রাইকার?

ঘটনার সূত্রপাত একটি ভিডিওকে ঘিরে। The post সালাহর বিরুদ্ধে অভিযোগ দায়ের লিভারপুলের, কী করলেন স্ট্রাইকার? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:01 PM Aug 14, 2018Updated: 05:31 PM Aug 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচেই ওয়েস্টহাম ইউনাইটেডকে উড়িয়ে দিয়েছিল মহম্মদ সালাহর লিভারপুল। মরশুমের শুরুতেই গোল পেয়েছেন ‘ইজিপ্সিয়ান মেসি’। কিন্তু তা সত্ত্বেও সালাহর উপর চটেছে তাঁর ক্লাব। এমনকী তাঁর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ দ্য রেডস! ব্যাপারটা কী?

Advertisement

[লজ্জার হারের পর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের আবেগপ্রবণ বার্তা বিরাটের]

গত মরশুমে লিভারপুলের জার্সি গায়ে ৪৪টি গোল করেছিলেন মিশরীয় স্ট্রাইকার। রাশিয়া বিশ্বকাপের আগে চোট পাওয়ায় টুর্নামেন্টে সেভাবে খেলাই হয়নি তাঁর। তবে পেনাল্টি থেকে একটা গোল করেছিলেন তিনি। সম্পূর্ণ সুস্থ হয়েই নয়া মরশুমে মাঠে নেমেছেন। তিনি কতটা ফিট তা দেখা গিয়েছে প্রথম ম্যাচেই। তবে মাঠে সবকিছু ঠিকঠাক থাকলেও মাঠের বাইরে বিপাকে পড়লেন সালাহ। তাঁর বিরুদ্ধে সোজা পুলিশেই অভিযোগ জানাল লিভারপুল। ঘটনা হল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে বাচ্চাদের পাশে বসিয়ে গাড়ি চালাচ্ছেন তিনি। তাঁর কানে মোবাইল। কিছুক্ষণ পর দেখা যায় স্টেয়ারিংয়ে হাত না রেখেই ফোনে কথা বলতে বলতে গাড়ি এগিয়ে নিয়ে চলেছেন। ব্রিটেনের আইন অনুযায়ী, গাড়ি চালানোর সময় মোবাইল ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ। এমনকী গাড়ি ট্রাফিক সিগন্যালে দাঁড়ালেও মোবাইল ব্যবহারের অনুমতি নেই রানির দেশে। আর এভাবে স্টেয়ারিং থেকে হাত সরিয়ে নেওয়াও বিপজ্জনকও বটে। তা সত্ত্বেও এমনটা ঘটিয়েছেন তারকা ফুটবলার।

ক্লাব সূত্রে খবর, সোমবার ক্লাবে অনুশীলনে যোগ দেওয়ার কথা ছিল ২৬ বছরের স্ট্রাইকারের। অনুশীলনে পৌঁছনোর পরই এ নিয়ে ক্লাব কর্তাদের সঙ্গে কথা হয় তাঁর। তারপরই মার্সিসাইড পুলিশকে অভিযোগ জানানো হয়। পুলিশ জানায়, তারা ভিডিওটি দেখেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তারকার সঙ্গে আলাদা করে কথা বলে নেবে পুলিশ বলে খবর। নিয়মভঙ্গ করায় জরিমানার মুখে পড়তে হতে পারে সালাহকে।

The post সালাহর বিরুদ্ধে অভিযোগ দায়ের লিভারপুলের, কী করলেন স্ট্রাইকার? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement