shono
Advertisement

OMG! তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিজয় মালিয়া!

পাত্রী কে চেনেন? The post OMG! তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিজয় মালিয়া! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:36 PM Mar 27, 2018Updated: 02:14 PM Jul 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যাংক থেকে ৯ হাজার কোটি টাকার ঋণ নিয়ে লন্ডনে পালিয়ে গিয়েছেন। আর্থিক তছরুপের অভিযোগে গত বছর এপ্রিলে লন্ডন থেকে তাঁকে গ্রেপ্তারও করেছিল পুলিশ। কিন্তু শীঘ্রই জামিনে মুক্তি পেয়ে যান বিজয় মালিয়া। তারপর থেকে অর্থ ফেরত তো দূর অস্ত, তিনি ঠিক কতটা বহাল তবিয়তে আছেন, এবার সে খবরই সামনে এল। শোনা যাচ্ছে, তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ধনকুবের মালিয়া।

Advertisement

[শুরুর দিনেই বিতর্ক, বাংলা প্রথম ভাষার প্রশ্নপত্র ফাঁস হোয়াটসঅ্যাপে]

প্রাক্তন মদ ব্যবসায়ী কোটি কোটি টাকা ঋণের অর্থ ফেরত না দিয়েই বিদেশে গা ঢাকা দিয়েছিলেন। তবে তাতে তাঁর লাইফস্টাইলে বিশেষ পরিবর্তন আসেনি। বরং সকলকে চমকে দিয়ে দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বিজয় মালিয়া। একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বান্ধবী পিংকি লালওয়ানির সঙ্গে চার হাত এক হতে চলেছে ৬২ বছরের মালিয়ার। তাঁর বিমান সংস্থা কিংফিশারের বিমানসেবিকা ছিলেন পিংকি। ২০১১ সাল থেকেই পরস্পরকে চিনতেন তাঁরা। জানা গিয়েছিল, পিংকিকে নিজের কোম্পানিতে চাকরিও পাইয়ে দিয়েছিলেন মালিয়াই। তারপরই ধীরে ধীরে একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। সূত্রের খবর, মালিয়ার জীবনের চড়াই-উতরাইয়ে সবসময় সঙ্গে ছিলেন পিংকি। এমনকী ২০১৬ সালে মালিয়ার সঙ্গে তিনিও দেশ ছেড়েছিলেন। তারপর থেকে লন্ডনে একসঙ্গেই দিন কাটাচ্ছেন তাঁরা। আর সেই লিভ-ইন স্টেটাসকেই এবার বিয়ের রূপ দিতে চাইছেন মালিয়া। সম্প্রতি পিংকির সঙ্গে তিন বছরের প্রেমের সম্পর্ক ধুমধাম করে সেলিব্রেটও করেছেন তিনি। যদিও বিয়ে নিয়ে এখনও পর্যন্ত সরাসারি কিছু জানায়নি এই জুটি।

[ফেসবুকে অন্তত ৩ লক্ষ ‘আসল’ লাইক চাই, সাংসদদের নির্দেশ মোদির]

মালিয়ার প্রথম স্ত্রী সমীরা তায়াবজিও ছিলেন বিমানসেবিকা। ১৯৮৬ সালে তাঁর সঙ্গে প্রেম এবং বিয়ে হয়েছিল মালিয়ার। সিদ্ধার্থ মালিয়া তাঁদেরই সন্তান। এরপর ১৯৯৩ সালে রেখা মালিয়াকে বিয়ে করেন তিনি। ফের দুই কন্যা সন্তানের বাবা হন বিজনেস টাইকুন। তবে কয়েক বছর আগে শোনা গিয়েছিল, পিংকির সঙ্গে গোপনে বিয়ে সেরেছেন তিনি। সত্যিটা তো জানে সেই কাপলই। তবে মালিয়া-পিংকির বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ফের শিরোনামে ৬২ বছরের পলাতক মালিয়া।

The post OMG! তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিজয় মালিয়া! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement