shono
Advertisement

বেহাল দশা রাস্তার, খানাখন্দে জমা জলে মাছ ছেড়ে অভিনব প্রতিবাদ বিজেপির

বিক্ষোভে শামিল হয়েছিলেন স্থানীয়রাও। The post বেহাল দশা রাস্তার, খানাখন্দে জমা জলে মাছ ছেড়ে অভিনব প্রতিবাদ বিজেপির appeared first on Sangbad Pratidin.
Posted: 07:09 PM Jun 24, 2020Updated: 07:09 PM Jun 24, 2020

নন্দন দত্ত, সিউড়ি: দীর্ঘদিন ধরেই বেহাল সিউড়ি-বহরমপুরগামী রাস্তার বেশ কিছু অংশ। একাধিকবার প্রশাসনিক আধিকারিকদের জানিয়েও কোনও লাভ হয়নি। প্রতিবাদে বুধবার বিক্ষোভে শামিল হলেন মহম্মদবাজারের (Mohammad Bazar) বিজেপি নেতা-কর্মী ও বাসিন্দারা। দ্রুত রাস্তা মেরামতির দাবি জানান তাঁরা। দাবি পূরণের আশ্বাস দিয়েছে পঞ্চায়েত।

Advertisement

জানা গিয়েছে, সিউড়ি থেকে বহরমপুরগামী (Berhampore) সড়কের অবস্থা অত্যন্ত খারাপ মহম্মদবাজার এলাকায়। ছোট-বড় গর্তে ভরতি। ফলে সামান্য বৃষ্টিতেও ভয়ংকর সমস্যা পোহাতে হয় স্থানীয়দের। প্রায়শই ঘটে দুর্ঘটনাও। সেই কারণে একাধিকবার রাস্তা মেরামতির জন্য প্রশাসনের দ্বারস্থ হয়েছে স্থানীয়রা। কিন্তু তাতে লাভ কিছুই হয়নি বলে অভিযোগ এলাকার বাসিন্দাদের। সেই কারণেই রাস্তা মেরামতির দাবি জানিয়ে বুধবার মহম্মদবাজারের সাঁইথিয়া এলাকায় রাস্তা আটকে বিক্ষোভ দেখান বিজেপির নেতা-কর্মী ও স্থানীয়রা। রাস্তার খানাখন্দে জমে থাকা জলে মাছ ছেড়ে ছিপ দিয়ে তা ধরেন তাঁরা। অভিনব প্রতিবাদ বেকায়দায় ফেলে প্রশাসনকে। অবস্থা বেগতিক বুঝে পঞ্চায়েতের তরফে রাস্তা সারাইয়ের আশ্বাস দিলে দীর্ঘক্ষণ পর ওঠে বিক্ষোভ।

[আরও পড়ুন: তৃণমূল কর্মীদের হাতে নিগৃহীত বিজেপি কর্মীর স্ত্রী, নির্যাতিতার বাড়ি গেলেন অগ্নিমিত্রা]

এ প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি শ্যামাপদ মণ্ডল বলেন, “দীর্ঘদিন ধরেই রাস্তাটির অবস্থা অত্যন্ত খারাপ। বাসিন্দারা রাস্তা মেরামতির জন্য একাধিকবার প্রশাসনের দ্বারস্থ হয়েও সুফল পায়নি।” এ দিনের বিক্ষোভের পর পঞ্চায়েতের তরফে আশ্বাস দেওয়া হয়েছে যে, দ্রুতই রাস্তা মেরামত হবে। কিন্তু আদৌ তা হবে কি? সেই প্রশ্নই সাধারণ মানুষের মনে। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন মহম্মদবাজারের বিডিও।

[আরও পড়ুন: ‘শ্লীলতাহানি’র শাস্তি, দল থেকে বহিষ্কৃত বাগনানের তৃণমূল নেতা]

The post বেহাল দশা রাস্তার, খানাখন্দে জমা জলে মাছ ছেড়ে অভিনব প্রতিবাদ বিজেপির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement