shono
Advertisement

শিয়ালদহ-নৈহাটি শাখায় ব্যাহত ট্রেন চলাচল, অফিস টাইমে ভোগান্তিতে যাত্রীরা

গন্তব্যে পৌঁছতে রীতিমতো কালঘাম ছুটছে যাত্রীদের।
Posted: 10:15 AM May 22, 2023Updated: 10:34 AM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নৈহাটিতে সিগন্যালিংয়ের সমস্যা। তার ফলে শিয়ালদহ-নৈহাটি শাখায় ব্যাহত ট্রেন চলাচল। সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনে চরম ভোগান্তির শিকার যাত্রীরা। গন্তব্যে পৌঁছতে রীতিমতো কালঘাম ছুটছে তাঁদের। শিয়ালদহ-নৈহাটির পাশাপাশি ব্যান্ডেল শাখাতেও দেরিতে চলছে ট্রেন। 

Advertisement

যাত্রীদের দাবি, সোমবার সকাল থেকে ট্রেন চলাচলে সমস্যা হচ্ছে। নির্ধারিত সময়ে ট্রেন পাওয়া যাচ্ছে না। প্রতিটি ট্রেনই প্রায় ৩০ থেকে ৪৫ মিনিট পর্যন্ত দেরিতে আসছে। তার ফলে প্রতিটি ট্রেনে যাত্রীসংখ্যা অত্যন্ত বেশি। কারণ, শিয়ালদহ-নৈহাটি শাখায় প্রতিদিন যাত্রীসংখ্যা যথেষ্ট বেশিই থাকে। নির্ধারিত সময়ে ট্রেন না আসায় তাই সমস্যা তৈরি হচ্ছে। কখন এই সমস্যা মিটবে, তা এখনও রেলের তরফ থেকে স্পষ্টভাবে জানানো হয়নি। 

[আরও পড়ুন: সার্ভিস রিভলবার থেকে গুলি, থানায় বসেই আত্মহত্যার চেষ্টা পুলিশকর্মীর]

উল্লেখ্য, রেলযাত্রায় বিঘ্ন যেন লেগেই রয়েছে। এর আগে শনিবার রাতে হাওড়া-পুরী সুপারফাস্ট এক্সপ্রেসের বগি ও ইঞ্জিন আলাদা হয়ে যায়। পশ্চিম মেদিনীপুরের নেকুরসেনি স্টেশনে প্রায় ঘণ্টাপাঁচেক আটকে থাকে ট্রেন। ভোগান্তির শিকার হন যাত্রীরা। দুর্যোগে ক্ষতিগ্রস্ত হয় হাওড়া-পুরী বন্দে ভারত এক্সপ্রেস। প্রায় ছ’ঘণ্টা দেরিতে হাওড়ায় পৌঁছয় বাংলার দ্বিতীয় সেমি হাইস্পিড ট্রেন। সোমবার বাতিল হাওড়া-পুরী বন্দে ভারত এক্সপ্রেস।

[আরও পড়ুন: গেছো মেয়ে! জামরুল পাড়তে গিয়ে দিব্যি রেলিংয়ে উঠে পড়লেন মিমি চক্রবর্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার