shono
Advertisement

লরির ধাক্কায় ভাঙল রেলগেট, শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল

সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনে বিপাকে যাত্রীরা। The post লরির ধাক্কায় ভাঙল রেলগেট, শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল appeared first on Sangbad Pratidin.
Posted: 01:20 PM Feb 03, 2020Updated: 04:42 PM Feb 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লেভেল ক্রসিং দিয়ে যাতায়াত করার সময় লরির ধাক্কায় ভাঙল রেলগেট। তার জেরেই ওভারহেড তার বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। তাই ব্যস্ত সময়ে আপাতত শিয়ালদহ দক্ষিণ শাখার আপ এবং ডাউন লাইনে বন্ধ ট্রেন চলাচল। আবার কখন ট্রেন চলাচল শুরু হবে সে বিষয়ে এখনই রেল কর্তৃপক্ষের তরফে কিছু জানানো সম্ভব হচ্ছে না। সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনে ট্রেন চলাচল ব্যাহত হওয়ায় বিপাকে যাত্রীরা।

Advertisement

বাঘাযতীন স্টেশনে রেলগেটের নিচে দিয়ে লরি যাতায়াত করে। সোমবার ১২টা ১৫ নাগাদ একটি লরি রেলগেট পেরিয়ে যাচ্ছিল। সেই সময় রেলগেটের নিচে আটকে যায় লরি। তার ধাক্কায় ভেঙে যায় রেলগেটও। স্বাভাবিকভাবেই  ওভারহেড তার বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে যায়। শিয়ালদহ দক্ষিণ শাখার আপ এবং ডাউন লাইনে বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। তার ফলে লাইনে দাঁড়িয়ে পড়ে একের পর এক লোকাল ট্রেন।   

[আরও পড়ুন: CAA’র প্রতিবাদ মঞ্চে মুখ্যমন্ত্রীর হাতে আঁকা ছবির মালিক হতে চান? জেনে নিন শর্ত]

রেল সূত্রে খবর, সোনারপুর এবং শিয়ালদহ থেকে ইঞ্জিনিয়াররা ঘটনাস্থলে যাচ্ছেন। তাঁরাই লরিটিকে সরানোর পর কাজ শুরু করবেন। তারপরই শিয়ালদহ দক্ষিণ শাখার আপ এবং ডাউন লাইনে শুরু হবে রেল চলাচল। তবে কাজ শেষ করতে ঠিক কতক্ষণ সময় লাগবে, সে বিষয়ে রেলের তরফে মেলেনি সদুত্তর। দিনের প্রথম কর্মব্যস্ত দিনে  ট্রেন চলাচল ব্যাহত হওয়ায় বিপাকে যাত্রীরা। কীভাবে সময়মতো গন্তব্য পৌঁছবেন তাঁরা, তা নিয়ে ধন্দে যাত্রীরা। 

The post লরির ধাক্কায় ভাঙল রেলগেট, শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement