shono
Advertisement

ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি, শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল, ভোগান্তি যাত্রীদের

স্টেশনে বিক্ষোভও দেখাতে থাকেন যাত্রীরা।
Posted: 09:45 AM Nov 04, 2023Updated: 10:01 AM Nov 04, 2023

সুব্রত বিশ্বাস: সাতসকালে বালিগঞ্জ স্টেশনে ওভারহেডের তার ছিড়ে বিপত্তি। আধঘণ্টারও বেশি সময় বন্ধ রইল শিয়ালদহ দক্ষিণ (Sealdah South) শাখার ট্রেন চলাচল। চূড়ান্ত হয়রানির শিকার নিত্যযাত্রীরা।

Advertisement

জানা গিয়েছে, শনিবার সকালে বালিগঞ্জ স্টেশনে যে লাইন দিয়ে মালগাড়ি যাতায়াত করে, সেই লাইনেরই ওভারহেডের তার ছিঁড়ে যায়। আর সেই তারই ঠিক করতে গিয়ে বাকি লাইনগুলোরও বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। ফলে সমস্ত ট্রেন দাঁড়িয়ে পড়ে। সকাল ৮.৫০ মিনিট নাগাদ বজবজ, সোনারপুর, ক্যানিং-সহ শিয়ালদহ দক্ষিণ শাখায় ট্রেন চলাচল সম্পূর্ণ বন্ধ হয়ে যায়।

[আরও পড়ুন: মহুয়াকে ‘ব্যক্তিগত আক্রমণ’ এথিক্স কমিটির, তৃণমূল সাংসদের পাশে অধীর, ইয়েচুরি]

ওডারহেডের তার মেরামত করে পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন রেলকর্মীরা। তার জন্য আধ ঘণ্টারও বেশি সময় লেগে যায়। রেলের তরফে জানা গিয়েছে, সকাল ৯টা ২৫ মিনিট নাগাদ আবারও ট্রেন চলাচল শুরু হয়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তা পুরোপুরি স্বাভাবিক হয়নি। অর্থাৎ লোকাল ট্রেনগুলি নির্ধারিত সময়ের চেয়ে দেরি করে চলছে। আর তাতেই ক্ষুব্ধ যাত্রীরা।

 মাসের প্রথম শনিবার সাতসকালে কাজে বেরিয়ে এমন পরিস্থিতির শিকার হওয়ায় মেজাজ হারান যাত্রীরা. বালিগঞ্জ স্টেশনে ট্রেন থেকে নেমে দীর্ঘক্ষণ বিক্ষোভও দেখাতে থাকেন অনেকে। এমনিতেই নানা কাজের জন্য হাওড়া-শিয়ালদহ ডিভিশনে বর্তমানে প্রায়ই লোকাল ট্রেন চলাচল ব্যাহত হচ্ছে। তার মধ্যে ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি ঘটায় বিরক্ত যাত্রীরা। কর্মক্ষেত্রে ঠিক সময়ে পৌঁছতে না পারায় ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: ইডেন ম্যাচের আগে দুঃসংবাদ, বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন হার্দিক পাণ্ডিয়া

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement