shono
Advertisement
Berhampore

হেনস্তার অভিযোগ, অধীরের হাতে প্রহৃত যুবকের বিরুদ্ধে কমিশনে কংগ্রেস

মোট ৬ জনের নামে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাল কংগ্রেস।
Posted: 03:29 PM Apr 14, 2024Updated: 03:32 PM Apr 14, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: অধীররঞ্জন চৌধুরীর হাতে প্রহৃত যুবকের বিরুদ্ধে নির্বাচন কমিশনে কংগ্রেস। বহরমপুরের কংগ্রেস প্রার্থীকে হেনস্তা করা হয়েছে বলেই অভিযোগ। মোট ৬ জনের নামে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানালেন রাজ্য প্রদেশ কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক মনোজ চক্রবর্তী। ওই অভিযোগের তালিকায় বহরমপুর পুরসভার পুরকর্মী তাপস রায়ও রয়েছেন। এছাড়া স্থানীয় এক গ্যারেজ মালিকের নামেও অভিযোগ করেছে কংগ্রেস। রবিবার অধীর চৌধুরী বলেন, "বহরমপুর কার্যালয়ের সামনে তৃণমূলের লোকজন এসে কী বাহাদুরি দেখাল, তা জানা নেই। কিন্তু পুলিশের মদতে ওই আন্দোলন হয়েছে।"

Advertisement

শনিবার বহরমপুরের খাগড়া এলাকায় প্রচার করছিলেন অধীর চৌধুরী। ছিল রোড শো। আচমকা বিটি কলেজ মোড়ের কাছে তাঁর গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ শুরু হয় বলে অভিযোগ। অধীরের সঙ্গে থাকা কংগ্রেস নেতা, কর্মীদের অভিযোগ, তৃণমূলই (TMC) এই গণ্ডগোল করছে। অধীর চৌধুরীকে ঘিরে ধরে ‘গো ব্যাক’ স্লোগান দিতে থাকে। এসব দেখে মেজাজ হারান বহরমপুরের কংগ্রেস (Congress) প্রার্থী। গাড়ি থেকে নেমে পালটা বিক্ষোভকারীদের দিকে তেড়ে যান। বিভান দে নামে এক যুবকের অভিযোগ, তাঁকে নাকি অধীর চৌধুরী চড় মেরেছেন।

[আরও পড়ুন: সত্যি হল আশঙ্কা, শুরু ইরান-ইজরায়েল যুদ্ধ! ষড়যন্ত্র সফল হামাসের?]

কংগ্রেস প্রার্থীর প্রচারে এমন বিশৃঙ্খল পরিস্থিতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। বিক্ষোভকারীদের ধরপাকড় করে প্রিজন ভ্যানে তোলা হয়। আর প্রিজন ভ্যানে উঠতে উঠতেও বিভান চিৎকার করে বারবার বলতে থাকেন যে তাঁকে চড় মেরেছেন অধীর। সিসিটিভি ফুটেজই তার প্রমাণ। যদিও এই ঘটনা নিয়ে অধীর বলেছিলেন, "তৃণমূলের ‘চুল্লুখোর’রা বিরক্ত করছিল, প্রতিবাদ জানিয়েছি।” এবার ওই বিভানের বিরুদ্ধেই অভিযোগ দায়ের করল কংগ্রেস।

[আরও পড়ুন: বিশ্বজুড়ে যুদ্ধের করাল থাবা, ‘ভারতীয়দের নিরাপত্তার জন্য চাই শক্তিশালী সরকার’, বলছেন মোদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অধীররঞ্জন চৌধুরীর হাতে প্রহৃত যুবকের বিরুদ্ধে নির্বাচন কমিশনে কংগ্রেস।
  • বহরমপুরের কংগ্রেস প্রার্থীকে হেনস্তা করা হয়েছে বলেই অভিযোগ।
  • মোট ৬ জনের নামে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানালেন রাজ্য প্রদেশ কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক মনোজ চক্রবর্তী।
Advertisement