shono
Advertisement

অভিজিৎ ‘নর্দমার কীট’! ভাইরাল স্ক্রিনশট নিয়ে মুখ খুললেন দিব্যেন্দু

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নর্দমার তুলনা করেছেন দিব্যেন্দু, এমন খবর ছড়িয়ে পড়ে।
Posted: 02:18 PM Mar 13, 2024Updated: 03:54 PM Mar 13, 2024

রঞ্জন মহাপাত্র, কাঁথি: অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে নাকি তোপ দেগেছেন তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী! তাঁকে নাকি নর্দমার কীটের সঙ্গে তুলনা করেছেন! মঙ্গলবার রাতে এমনই এক খবরের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়। কিন্তু সেই ছবি পুরোপুরি ভুয়ো, বুধবার সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দিলেন দিব্যেন্দু। এর বিরুদ্ধে তিনি রাজ্য় পুলিশের সাইবার ক্রাইম বিভাগের পাশাপাশি লোকসভার অধ্যক্ষের দ্বারস্থও হচ্ছেন।

Advertisement

ঘটনার সূত্রপাত মঙ্গলবার সন্ধেয়। কাঁথির শান্তিকুঞ্জে গিয়েছিলেন সদ্য অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সেখানে কাঁথির বিদায়ী সাংসদ শিশির অধিকারী এবং তমলুকের বিদায়ী সাংসদ দিব্যেন্দু অধিকারীর সঙ্গে সৌজন্য় সাক্ষাৎ করেন। তাঁদের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তাও হয়। অভিজিৎ বেরিয়ে যাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়। যেখানে দেখা যায়, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নর্দমার তুলনা করেছেন দিব্যেন্দু।

[আরও পড়ুন: উপাচার্য নিয়োগ নিয়ে ফের সুপ্রিম কোর্টের ‘বিরক্তি’র মুখে রাজ্যপাল! ২ সপ্তাহের জন্য স্থগিত মামলা]

এর বিরোধিতায় এদিন সরব হন তমলুকে বিদায়ী বিধায়ক। জানান, “বিষয়টি অত্যন্ত নিন্দনীয়। আমার মুখ বসিয়ে একটি খবর ছড়ানো হয়। এটা অত্যন্ত সস্তার রাজনীতি।” এর বিরুদ্ধে আইনজীবী মারফত সাইবার ক্রাইমের দ্বারস্থ হচ্ছেন। যদিও রাজ্য পুলিশ কতটা সক্রিয় হবে তা নিয়ে সন্দিহান সাংসদ। তাই লোকসভার অধ্যক্ষের দ্বারস্থ হয়েও তদন্তের দাবি জানাবেন বলে খবর। 

প্রসঙ্গত, এবার লোকসভা ভোটে তমলুকে বিজেপির প্রার্থী হতে পারেন সদ্য অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সেক্ষেত্রে ওই কেন্দ্র থেকে টিকিট পাবেন না দিব্যেন্দু। এই পাওয়া-না পাওয়া ‘দ্বন্দ্ব’কে কাজে লাগিয়ে অন্য রাজনৈতিক দল ফায়দা তোলার চেষ্টা করছে বলে অভিযোগ। 

[আরও পড়ুন: ‘বাংলার অধিকার যাত্রা’, ‘বাংলা বিরোধীদের বিসর্জনে’ আজ থেকে প্রচারে তৃণমূল প্রার্থীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার