shono
Advertisement
PM Narendra Modi

মহিলা, যুবদের বিশেষ বার্তা, অন্ধ্র-ওড়িশার বিধানসভা ভোট নিয়েও সোশাল মিডিয়ায় পোস্ট মোদির

তেলুগু এবং ওড়িশা ভাষায় সোশাল মিডিয়ায় পোস্ট করে বিধানসভা ভোটের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী।
Published By: Sucheta SenguptaPosted: 08:44 AM May 13, 2024Updated: 10:30 AM May 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের চতুর্থ দফায় দেশের ৯৬ আসনে ভোটগ্রহণ পর্ব শুরু হয়ে গিয়েছে। ভাগ্য নির্ধারণ বেশ কয়েকজন হেভিওয়েট প্রার্থীর। আগের তিন দফায় মোটের উপর ভালোভাবেই মিটেছে ভোটগ্রহণ। উনিশের তুলনায় ভোটের হার সামান্য কম। চতুর্থ দফা ভোটে তাই গণতন্ত্রের উৎসবে সকলকে শামিল হওয়ার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার সোশাল মিডিয়া পোস্ট করে বিশেষভাবে মহিলা ও যুব সম্প্রদায়কে বার্তা দিলেন তিনি।

Advertisement

চব্বিশের লোকসভা ভোট (Lok Sabha Election 2024) শুরুর দিন থেকেই X হ্যান্ডলে দেশবাসীর উদ্দেশে বার্তা দিচ্ছেন প্রধানমন্ত্রী মোদি (PM Narendra Modi)। এর মাঝে তৃতীয় দফা তিনি নিজে ভোট দিয়েছেন গুজরাটের আহমেদাবাদে। ভোট দেওয়ার পর জনসংযোগও সেরেছেন। ভোটদান নাগরিকের অবশ্য কর্তব্য বলে বারবার বার্তা দিয়েছেন। চতুর্থ দফাতেও তার ব্যতিক্রম হল না। সকাল সকাল সোশাল মিডিয়ায় পোস্ট করে তাঁর বক্তব্য, দেশের বড় সংখ্যক মহিলা ও যুব সম্প্রদায়কে নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগের মাধ্যমে বিশ্বের সর্ববৃহৎ গণতন্ত্রকে আরও মজবুত করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।

[আরও পড়ুন: ‘গরিব’ বাম প্রার্থী সুজন, স্ত্রীর অ্যাকাউন্টে লক্ষ লক্ষ টাকা! জেনে নিন সম্পত্তির পরিমাণ]

সোমবার ১৩ মে, লোকসভা ভোটের চতুর্থ দিন একইসঙ্গে অন্ধ্রপ্রদেশ (Andhra Pradesh) এবং ওড়িশায় (Orissa) বিধানসভা নির্বাচনও চলছে। এই দুই রাজ্যের জনরায়ের কথা মাথায় রেখে মোদি ওড়িয়া এবং তেলুগু ভাষায় X হ্যান্ডলে পোস্ট করেছেন। তাতে বার্তা, 'আপনার ভোট, আপনার মত। তা জোরদার করুন।' উল্লেখ্য, দুই রাজ্যেই এবার বিজেপি ক্ষমতায় ফিরবে বলে প্রাক নির্বাচনী সমীক্ষার পূর্বাভাস। তবে সবই বোঝা যাবে ফলপ্রকাশের পর। 

[আরও পড়ুন: ‘বারবার হামলা হয়েছিল, দল পাশে ছিল না’, বিস্ফোরক কেতুগ্রামে নিহত তৃণমূল কর্মীর স্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লোকসভা ভোটের চতুর্থ দফায় মহিলা ও যুব ভোটারদের বিশেষ বার্তা মোদির।
  • অন্ধ্রপ্রদেশ ও ওড়িশায় বিধানসভা ভোট নিয়েও দিলেন বার্তা।
  • তেলুগু এবং ওড়িশা ভাষায় সোশাল মিডিয়ায় পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী।
Advertisement