shono
Advertisement
PM Modi

'হেলিকপ্টার সফর শেষ হলেই ঠিকানা জেল', নাম না করে তেজস্বীকে তোপ মোদির

'শাহেনশাহ হোক বা শাহজাদা জেলের ভাত খাইয়ে ছাড়ব', তোপ মোদির।
Published By: Amit Kumar DasPosted: 05:15 PM May 25, 2024Updated: 05:45 PM May 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিহারে ভোট প্রচারে গিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবের পরিবারকে নিশানা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নাম না করে লালুপুত্র তেজস্বী যাদবকে (Tejashwi Yadav) কড়া সুরে আক্রমণ শানিয়ে বললেন, 'হেলিকপ্টার সফর শেষ হওয়ার পর আপনার ঠিকানা জেল। শাহজাদাকে জেলের ভাত খাইয়ে ছাড়ব। এটা এনডিএ সরকার ও মোদির গ্যারান্টি।'

Advertisement

শনিবার এনডিএ সমর্থিত প্রার্থী উপেন্দ্র কুশওয়াহার সমর্থনে কারাকাট লোকসভা কেন্দ্রে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদি (PM Modi)। সেখানেই লালুর পরিবারকে নিশানায় নিয়ে তিনি বলেন, "যাঁরা গরিব মানুষকে লুট করতে চাকরির বদলে জমি নিয়েছেন, তাঁরা কান খুলে শুনে রাখুন, আপনাদের জেলযাত্রার কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। লালু বা তেজস্বীর নাম না করেই বলেন, আপনাদের হেলিকপ্টার সফর শেষ হওয়ার পরই জেলের রাস্তা আপনাদের জন্য অপেক্ষা করছে। বিহারকে (Bihar) যারা লুট করেছে এনডিএ সরকার (NDA Govt) তাদের ছাড়বে না। তা সে যত বড় শাহেনশাহ হোক বা শাহজাদা। জেলের ভাত তাদের খেতেই হবে। এটা এনডিএ সরকার ও মোদির গ্যারান্টি।"

[আরও পড়ুন: সুনীলের বিদায়ী ম্যাচে ভরা যুবভারতী চান স্টিমাচ, এক সপ্তাহ আগেই কলকাতায় ভারতীয় দল]

একইসঙ্গে আগামী ৪ জুন ঠিক কী হতে চলেছে, তার আভাস দিয়ে মোদি বলেন, "আগামী ৪ জুন সন্ধ্যায় ইন্ডিয়া জোট খণ্ড-বিখণ্ড হবে। আরজেডি বলবে কংগ্রেস আমাদের নৌকা ডুবিয়ে দিয়েছে। বাকিরাও একে অপরের গায়ে কাদা ছুড়তে থাকবে। কংগ্রেসের শাহী পরিবার সব দায় দলের সভাপতি মল্লিকার্জুন খাড়গের ঘাড়ে চাপিয়ে বিদেশে ছুটি কাটাতে যাবেন। দলের নেতা কর্মীদের ক্ষোভ সামলাতে সামলাতে নাজেহাল অবস্থা হবে খাড়গেজির। এই কংগ্রেস, আরজেডি ও ইন্ডিয়া জোটকে দেশ একাধিকবার খারিজ করেছে।"

[আরও পড়ুন: ‘দেশকে নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছেন’, ভিনেশদের হেনস্তার পরেও ভোট দিয়ে মোদিস্তুতি ববিতার]

তবে যে কারাকাট লোকসভা কেন্দ্রে নির্বাচনী প্রচারে গিয়ে বিরোধী শিবিরকে আক্রমণ শানাচ্ছেন প্রধানমন্ত্রী সেখানে বিজেপিরই গলার কাঁটা একদা নিজের দলের নেতা ভোজপুরী গায়ক পবন সিং। বিজেপি প্রথমে তাঁকে বাংলার আসানসোল কেন্দ্রে টিকিট দিলেও সেখানে লড়বেন না জানিয়ে কারাকাট কেন্দ্রে নির্দল হিসেবে প্রার্থী হন তিনি। যার জেরে বিজেপি ৩ দিন আগে তাঁকে দল থেকে বহিস্কার করেছে। এদিকে এই আসনে এনডিএ প্রার্থী হয়েছেন রাষ্ট্রীয় লোক মোর্চার উপেন্দ্র কুশওয়াহা। ইন্ডিয়া জোটের তরফে টিকিট দেওয়া হয়েছে সিপিআই(এমএল)র রাজারাম সিংকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'হেলিকপ্টার সফর শেষ হওয়ার পর ঠিকানা জেল', লালু পরিবারকে নিশানায় নিলেন মোদি।
  • 'বিহারকে যারা লুট করেছে এনডিএ সরকার তাদের ছাড়বে না', কড়া সুরে আক্রমণ মোদির।
  • মোদির দাবি, 'আগামী ৪ জুন সন্ধ্যেবেলা ইন্ডিয়া জোট খণ্ড-বিখণ্ড হবে।'
Advertisement