shono
Advertisement

লোকসভা প্রার্থী হয়েই সন্দেশখালি নিয়ে মুখ খুললেন রচনা, কী বললেন ‘দিদি নম্বর ১’?

রাজনীতিতে আসার কারণ জানালেন রচনা।
Posted: 09:25 PM Mar 11, 2024Updated: 09:29 PM Mar 11, 2024

রমেন দাস: একদিকে লকেট আরেক দিক রচনা। হুগলি কেন্দ্রে দুই তারকার হাড্ডাহাড্ডি লড়াই। বহুদিন থেকেই রাজনীতির আঙিনায় নিজের ‘ক্ষমতা প্রদর্শন’ করছেন লকেট চট্টোপাধ্য়ায়। রচনা কিন্তু এই মাঠে নতুন। তা লকেটের সঙ্গে লড়াইয়ে প্রস্তুত তো দিদি নাম্বার ১?

Advertisement

লোকসভায় প্রার্থী হওয়ার পর সংবাদ প্রতিদিন ডিজিটালের কাছে মুখ খুললেন রচনা। লকেটের সঙ্গে ভোটযুদ্ধ নিয়ে স্পষ্ট তিনি বললেন, ”লকেট আমার ভালো বন্ধু। তুই তোকারি সম্পর্ক। ওঁর দৃষ্টিভঙ্গি থেকে ব্যক্তিগত কুৎসা করলেও আমি বলব না কিছু।”

 হঠাৎ রাজনীতিতে পা কেন?

[আরও পড়ুন: রেকর্ড! অ্যাকাডেমির মঞ্চেও ‘ওপেনহাইমার’ দাপট, জীবনের পয়লা অস্কার হাতে আবেগপ্রবণ নোলান]

রচনার স্পষ্ট উত্তর, ‘মমতা বন্দ্যোপাধ্যাকে সম্মান জানাতেই আমি রাজনীতিতে এসেছি।’ রচনার কথায়, ”আমি ভেবেই সিদ্ধান্ত নিয়েছি। দিদি নম্বর ওয়ান করতে গিয়ে বহু মানুষের কথা। মহিলাদের কথা জেনেছি। অনেকে নিজের পায়ে দাঁড়িয়েছেন। এটা আমাকে মানুষের জন্য কিছু করার অনুপ্রেরণা জুগিয়েছে।” রচনা জানালেন, ”হুগলি কঠিন হলেও জেতার বিষয়ে আত্মবিশ্বাসী। মানুষ আমার সঙ্গে নিশ্চিত থাকবেন।”

রাজনীতির আঙিনায় এলে কিন্তু নানা বিতর্ক, কটাক্ষের মুখে পড়তে হয়। আপনি প্রস্তুত তো? হালকা হেসে রচনা বলেই ফেললেন, ”সমস্ত জায়গায় ভীষণ কুৎসা হয়। কেউ উঠতে চাইলে টেনে নামানোর চেষ্টা হয়। নায়িকাদের মধ্যেও রয়েছে। তাহলে রাজনীতিতেও থাকবে।” সঙ্গে যোগ করলেন, ”দুর্নীতি নিয়ে বলতে গেলে নিজেকে স্বচ্ছ হতে হয়। কিন্তু যাঁরা প্রতিবাদ করছেন, তাঁরা স্বচ্ছ কিনা প্রশ্ন আছে।”

[আরও পড়ুন: অস্কার পেল ‘মেসি’! বো-টাই পরে প্রচারের আলো কেড়ে নিল ‘সুপারস্টার’ সারমেয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার