shono
Advertisement

বাতিল নোটে প্রণামী ৮ কোটি, রিজার্ভ ব্যাঙ্কের দ্বারস্থ মন্দির কর্তৃপক্ষ

ভগবানকেই বাতিল নোট গছিয়ে দিলেন ভক্তরা! The post বাতিল নোটে প্রণামী ৮ কোটি, রিজার্ভ ব্যাঙ্কের দ্বারস্থ মন্দির কর্তৃপক্ষ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:53 PM Mar 03, 2017Updated: 03:29 PM Mar 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোটবন্দির পর বাতিল টাকা পাল্টে নেওয়ার কাজ শেষ জনগণের। কিন্তু মুশকিলে পড়েছেন ভগবান ওরফে মন্দির কর্তৃপক্ষ। কেননা ভক্তরা এই নতুন বছরেও প্রণামী হিসেবে দিয়েছেন বাতিল নোটই। আর তাতেই  জমা হয়েছে প্রায় আট কোটি। উপায়ন্তর না দেখে রিজার্ভ ব্যাঙ্কের দ্বারস্থ হয়েছে তিরুপতির শ্রী ভেঙ্কটেশ্বর মন্দির কর্তৃপক্ষ।

Advertisement

ভাইরাল শহিদ কন্যা গুরমেহরের উল্লাসের ভিডিও

অন্ধ্রের বিখ্যাত এই মন্দিরে সারাবছরই প্রচুর ভক্তসমাগম। কর্তৃপক্ষের নজরে এসেছে, নতুন বছরেও বহু ভক্ত প্রণামী দিয়েছেন বাতিল নোটে। তাতে মন্দিরে জমা হয়েছে প্রায় আট কোটিরও বেশি টাকা। এদিকে ফরমান অনুযায়ী ব্যাঙ্ক বাতিল নোট জমা নেওয়া বন্ধ করে দিয়েছে। আর কোনও উপায় না দেখে শেষমেশ প্রশাসন ও রিজার্ভ ব্যাঙ্কের দ্বারস্থ হয়েছে ওই মন্দির কর্তৃপক্ষ।

‘দেশদ্রোহীদের’ অটোয় সফর করতে দেবেন না চালকরা!

বাতিল নোট যাতে জমা না পড়ে তার জন্য সতর্ক ছিল মন্দির কর্তৃপক্ষ। কিন্তু বিশেষ উৎসবের সময় আর কোনও নিয়ন্ত্রণ ছিল না। সেই সময়ই অসংখ্য ভক্ত বাতিল নোট জমা দিয়ে গিয়েছেন। ইতিমধ্যে কেন্দ্রের নয়া আইনে ১০টির বেশি বাতিল নোট কারও কাছে থাকলে ১০ হাজার টাকা জরিমানার বিধান দেওয়া হয়েছে। আইন মোতাবেক মোটা অঙ্কের জরিমানার মুখেও পড়তে হতে পারে মন্দিরটিকে। এই পরিস্থিতিতেই প্রশাসনের সিদ্ধান্তের উপরই এখন ভরসা মন্দিরটির।

২০২২-এর মধ্যে চালকহীন মেট্রো পরিষেবা পাচ্ছে এই শহর

The post বাতিল নোটে প্রণামী ৮ কোটি, রিজার্ভ ব্যাঙ্কের দ্বারস্থ মন্দির কর্তৃপক্ষ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement