shono
Advertisement

আদালতে পৌঁছতে দেরি, ‘কত বড় VIP হয়ে গিয়েছেন?’, ফিরহাদ-মদনকে ভর্ৎসনা বিচারকের

কী বললেন মদন মিত্র?
Posted: 01:35 PM Feb 28, 2023Updated: 01:50 PM Feb 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদালতের তোপের মুখে তৃণমূলের দুই বিধায়ক। আদালতে দেরি করে আসায় পিএমএলএ কোর্টের বিচারকের ভর্ৎসনার মুখে ফিরহাদ হাকিম ও মদন মিত্র। বিচারকের প্রশ্ন, “কত বড় ভিআইপি হয়ে গিয়েছেন যে আপনাদের জন্য বিচারককে অপেক্ষা করতে হবে?” যদিও মদন মিত্র জানিয়েছেন, যানজটের জন্য় আদালতে পৌঁছতে দেরি হয়েছে তাঁর। এই দেরি ইচ্ছাকৃত নয়। 

Advertisement

একুশের ভোটের ফল প্রকাশের পরই নারদ কাণ্ডে গ্রেপ্তার হয়েছিলেন ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। তাঁদের বিরুদ্ধে আর্থিক দুর্নীতির মামলা চলছে। সেই মামলায় হাজিরা দিতে মঙ্গলবার বিধানগরের পিএমএলএ আদালতে পৌঁছনোর কথা ছিল তাঁদের। এদিন সকালে সঠিক সময় শোভন চট্টোপাধ্যায় আদালতে পৌঁছে গেলেও পৌঁছতে পারেননি ফিরহাদ ও মদন। যা ঘিরে রাজ্যের দুই বিধায়ককে ভর্ৎসনা করলেন বিচারক। 

[আরও পড়ুন: দেশের স্বীকৃতিই নেই, তবু রাষ্ট্রসংঘের বৈঠকে হাজির ‘কৈলাসে’র প্রতিনিধি, বিঁধলেন ভারতকে]

পিএমএলএ আদালতের বিচারকের প্রশ্ন, “আপনারা কতটা ভিআইপি হয়ে গিয়েছেন যে বিচারককে অপেক্ষা করতে হবে?” এরপর তাঁর আরও সংযোজন, কেউ সময়ে না পৌঁছলে তাঁকে কীভাবে তুলে আনতে হয় তা জানা আছে।

যদিও দেরিতে আসা নিয়ে সাফাই দিয়েছেন কামারহাটির বিধায়ক। তাঁর সাফাই, “পিজি হাসপাতালের সামনে যানজট ছিল। তাই দেরি হয়েছে। আর কোনও কারণ নেই।” 

[আরও পড়ুন: পুরুলিয়া পুলিশের DIB দপ্তরে অগ্নিকাণ্ড, গুরুত্বপূর্ণ নথি নষ্টের আশঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement