shono
Advertisement

‘নো চাপ’! নাতির সঙ্গে জুটি বেঁধে ‘হামি ২’-র গানে বিন্দাস নাচ মদন মিত্রর, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করেছেন কামারহাটির বিধায়ক।
Posted: 12:38 PM Oct 19, 2022Updated: 01:11 PM Oct 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাপ একেবারেই নেন না মদন মিত্র (Madan Mitra)। সবসময় দারুণ মেজাজে থাকেন। তাই তো নাতির সঙ্গে জুটি বেঁধে ‘হামি ২’-র (Haami 2) ‘নো চাপ’ গানে বিন্দাস নাচলেন কামারহাটির বিধায়ক। সেই ভিডিও তিনি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

 

গত রবিবার প্রকাশ্যে আসে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘হামি ২‘-র ‘নো চাপ’ (No Chap) গানটি। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথায় ও সুরে গানটি গেয়েছেন ইশান দাস, রোহন দাস, ঐন্দ্রিলা সান্যাল, শর্মিষ্ঠা দেবনাথ ও একঝাঁক শিশুশিল্পী। গোটা গানে যেন ছেলেবেলাকে উদযাপন করা হয়েছে। তেমন মেজাজেই দেখা গেল মদন মিত্রকে।

[আরও পড়ুন: অমিতাভের বদলে ‘উঁচাই’ ছবির নায়ক হতে চেয়েছিলেন সলমন, কেন রাজি হননি পরিচালক?]

চাপ নিয়ে আর নেই কোনও লাভ, তাই চলো সবাই মিলে বলে উঠি ‘নো চাপ’… ও লাভলি!” ক্যাপশনে একথা লিখেই ভিডিওটি আপলোড করেছেন বিধায়ক। পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়কে ‘হামি ২’-র জন্য শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। 

২০১৮ সালের ১১ মে মুক্তি পেয়েছিল ‘হামি’ (Hami )। ৮৫ লক্ষ টাকা বাজেটে তৈরি ছবিটি সে বছর সাড়ে সাত কোটি টাকার ব্যবসা করেছিল। ছবিতে অভিনয় করেছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, গার্গী রায়চৌধুরী, খরাজ মুখোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী শংকরের মতো একঝাঁক টলিউড তারকা। তবে দর্শকদের মন কেড়েছিল ‘ভুটু ভাইজান’। বোধিসত্ত্ব বিশ্বাস ওরফে ‘ভুটু ভাইজানে’র চরিত্রে ব্রত বন্দ্যোপাধ্যায়ের (Broto Banerjee) সাবলীল অভিনয় প্রত্যেকের মন ছুঁয়ে গিয়েছিল। তবে ‘হামি ২’ একেবারে নতুন পরিবার, নতুন গল্প । লাল্টু-মিতালি আছেন । সেইসঙ্গে থাকছে তিন খুদে– চিনু, ভেঁপু আর রুকসানা । তিনজনের ভূমিকায় অভিনয় করছে ঋতদীপ সেনগুপ্ত, শ্রেয়ান সাহা, আরিত্রিকা চৌধুরী।

[আরও পড়ুন: সদ্য শুরু হওয়া ‘রান্নাঘরের গপ্পো’ শো নিয়ে ব্যঙ্গ, নেটিজেনকে মোক্ষম জবাব সুদীপ্তার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement