shono
Advertisement

কালো পাঠান স্যুট, চোখে সানগ্লাস, মডেলদের সঙ্গে ফ্যাশন শোতে হাঁটলেন মদন মিত্র

দেখুন সেই ফ্যাশন শোয়ের ভিডিও।
Posted: 08:10 PM Nov 09, 2021Updated: 08:11 PM Nov 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক চমক দিয়ে চলেছেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। কখনও তাঁকে নিয়ে বায়োপিকের ঘোষণা, আবার কখনও নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে টক শো। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই নেটিজেনদের নজর কেড়ে নিচ্ছেন মদন মিত্র। আর এবার তো একেবারে অন্য অবতারে দেখা গেল মদন মিত্রকে। সম্প্রতি একটি ফ্যাশন শোয়ে অংশ নিলেন মদন মিত্র। মডেলদের সঙ্গে তাল মিলিয়ে ফ্যাশন শোয়ে হাঁটলেনও তিনি।

Advertisement

সম্প্রতি শহরে হয়ে গেল ‘গ্লোরিয়াস মেকআপ আর্টিস্ট অ্য়াওয়ার্ড শো’। এই বিশেষ অনুষ্ঠানেই মডেলদের সঙ্গে মার্জার সরণীতে হাঁটলেন মদন মিত্র। পরনে তাঁর কালো রঙের পাঠান স্যুট, চোখে সানগ্লাস। মডেলরা পাশে থাকলেও, দর্শকদের নজর কাড়লেন কামারাহাটির দামাল বিধায়ক।

[আরও পড়ুন: ‘শেরদিল’ ছবিতে বাঘের মুখে পঙ্কজ ত্রিপাঠী! নতুন ছবিতে চমক দেবেন পরিচালক সৃজিত]

মেকআপ আর্টিস্টদের হাতের জাদুতেই বিনোদন ও ফ্যাশন দুনিয়ার জনপ্রিয় শিল্পীরা তারকা হয়ে ওঠেন। ক্যামেরার সামনে ধরা দেন নতুন অবতারে। রূপটান শিল্পীদের কাজকে সম্মান জানানোর জন্যই এই অনুষ্ঠানের আয়োজন। বিচারক হিসেবে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী তৃণা সাহা, মিস ইউনিভার্স ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত, রূপটান শিল্পী সুরজিৎ দত্ত ও অমিত কর্মকার।

[আরও পড়ুন: স্বামীর বেধড়ক মারধরে হাসপাতালে ভরতি পুনম পাণ্ডে, গ্রেপ্তার অভিযুক্ত স্যাম বম্বে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement