shono
Advertisement
Madan Mitra

ফের স্বমহিমায় মদন, শেষ দফার ভোটের আগে 'মিক্সচার' দাওয়াই তৃণমূল বিধায়কের

পালটা জবাব বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তেরও।
Published By: Sayani SenPosted: 03:40 PM May 31, 2024Updated: 05:02 PM May 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী প্রচারে সেভাবে দেখা যায়নি মদন মিত্রকে। তবে ভোটের আগেরদিন ফের স্বমহিমায় কামারহাটির তৃণমূল বিধায়ক। 'মিক্সচার' দাওয়াই দিলেন তিনি। পালটা জবাব বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তেরও।

Advertisement

সপ্তম দফার নির্বাচনের আগে মদন মিত্র(Madan Mitra) বলেন, "দমদম মানে দাওয়াই। আমি যদি বলি, দমদম ধোলাই হবে, তাহলে সেটা অসাংবিধানিক। আমি দাওয়াইয়ের কথা বলছি। তৃণমূল কর্মীরা জানে, কোন দাওয়াই দিতে হবে, কোন মিক্সচার কোথায় দিতে হবে। ভোটের দিন ওআরএস থাকবে।"

তিনি আরও বলেন, "কেন্দ্রীয় বাহিনীও তো মানুষ। মানুষ যদি অসুস্থ হয়ে পড়ে, তাহলে আমি তাঁকে ওআরএস দেওয়ার পক্ষে। কেন্দ্রীয় বাহিনী যদি মনে করে বড় বড় ওই লাঠি দিয়ে, স্টেনগান দেখিয়ে আমাদের স্টলে এসে বলবে ওআরএস দাও, তাই হয় নাকি। লাঠি দেখিয়ে ভয় দেখানোর চেষ্টা করলে, সেই লাঠি কেড়ে নেওয়ার ক্ষমতা তৃণমূলের ছেলেদের আছে।"

[আরও পড়ুন: ইংল্যান্ড থেকে ভারতে ফিরল ১ লক্ষ কেজি সোনা, বড় পদক্ষেপ রিজার্ভ ব্যাঙ্কের]

শনিবারই দমদম-সহ রাজ্যের ৯টি লোকসভা আসনে ভোটাভুটি। তার আগে মদনের 'দমদম দাওয়াই' নিয়ে ইতিমধ্যে রাজনৈতিক মহলে চলছে জোর চাপানউতোর। তৃণমূল বিধায়ককে জবাব দিয়েছেন বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত। তাঁর পালটা জবাব, "মিক্সচারেরও অ্যান্টিডোট আছে।" বলে রাখা ভালো, রাজ্যের গত ৬ দফা নির্বাচনে তেমন অশান্তি হয়নি। বাকি আর মাত্র এক দফা। ভোট সপ্তমীতেও অশান্তি রোখাই বড় চ্যালেঞ্জ কমিশনের। তাই বেড়েছে কেন্দ্রীয় বাহিনী। কমিশন সফল হয় কিনা, সেদিকে নজর সকলের।

[আরও পড়ুন: ‘যুদ্ধ থামলে আমরা সব চুক্তিতে রাজি’, ইজরায়েলের কাছে কাতর আর্জি হামাসের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নির্বাচনী প্রচারে সেভাবে দেখা যায়নি মদন মিত্রকে।
  • তবে ভোটের আগেরদিন ফের স্বমহিমায় কামারহাটির তৃণমূল বিধায়ক।
  • 'মিক্সচার' দাওয়াই দিলেন তিনি। পালটা জবাব বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তেরও।
Advertisement