shono
Advertisement

হাসপাতাল থেকে ছাড়া পেলেন বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়

কেমন আছেন তিনি এখন?
Posted: 07:15 PM Jul 14, 2023Updated: 07:15 PM Jul 14, 2023

অভিরূপ দাস: গুরুতর অসুস্থ অবস্থায় ২১ জুন ভরতি হয়েছিলেন হাসপাতালে। শুক্রবার ছাড়া পেয়ে বাড়িতে ফিরলেন ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়।

Advertisement

কয়েক সপ্তাহ আগে পায়ে সংক্রমণ নিয়ে বেসরকারি হাসপাতালে ভরতি হন তিনি। প্রথমে তাঁকে রাখা হয়েছিল জেনারেল বেডে। তবে পরে মাধবী মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে স্থানান্তরিত করা হয়। সেই খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন অনুরাগীরা। তবে শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে ফিরলেন বর্ষীয়ান অভিনেত্রী।

[আরও পড়ুন: জলের জন্য পেটের গণ্ডগোল, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে তোপ পরিচালক হনসল মেহেতার]

অভিনেত্রীর পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, অভিনেত্রীর দু পায়ে ব়্যাশ বেরিয়েছিল। তার থেকেই শারীরিক অবস্থার অবনতি ঘটে। ড. বিশ্বজিৎ ঘোষ দস্তিদারের নেতৃত্বে এক মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিল মাধবী মুখোপাধ্যায়ের। বৃহস্পতিবারও অভিনেত্রীর নানা পরীক্ষা-নীরিক্ষা হয়েছে। টেস্টের রিপোর্ট ঠিকঠাক আসায় শুক্রবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে বর্ষীয়ান অভিনেত্রীকে।

কেমন আছেন এখন মাধবী মুখোপাধ্যায়? হাসপাতালের তরফে জানানো হয়েছে, ত্বকের যেসমস্ত সমস্যা দেখা দিয়েছিল, তা পুরোপুরি সেরে গিয়েছে। তবে আপাতত বিশ্রামে থাকবে হবে তাঁকে।

আরও পড়ুন: ‘আমি নেতাও নই অভিনেতাও নই…’, ‘ব্যোমকেশ দুর্গরহস্য’র টিজারে দুরন্ত দেব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement