shono
Advertisement
Madhumita Sarcar

বাংলা ছাড়ছেন মধুমিতা! বলিউডে সুযোগ পেয়েই মুম্বই পাড়ি অভিনেত্রীর, 'পাখি'র চোখ দক্ষিণেও!

মুম্বইয়ের নতুন ইনিংস নিয়ে কী বললেন অভিনেত্রী?
Published By: Sandipta BhanjaPosted: 04:42 PM May 12, 2024Updated: 04:43 PM May 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবছরই শোনা গিয়েছিল বলিউডে পাড়ি দিচ্ছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। রতি অগ্নিহোত্রীর ছেলে তনুজ ভিরওয়ানির বিপরীতে নাকি সেখানে বড় ব্রেক পেতে চলেছেন অভিনেত্রী। সেই সিনেমার শুটিং নিয়ে নানা টালবাহানা চলেছে! কিন্তু কথাতেই আছে, 'রাখে হরি তো মারে কে?' সেই ছবির কাজ পিছোলেও এবার হিন্দি ওয়েব সিরিজ এবং একটি বলিউড সিনেমার প্রস্তাব পেয়েছেন মধুমিতা সরকার। সেই জন্যই আপাতত কলকাতা, টলিউড ছেড়ে মুম্বই পাড়ি দিতে চলেছেন অভিনেত্রী।

Advertisement

সব ঠিক থাকলে, চলতি মে মাসেই মায়ানগরীতে পাড়ি দিতে চলেছেন মধুমিতা। সেখানে ওয়ার্কশপ করবেন। এবং হিন্দি ভাষার প্রশিক্ষণও নেবেন। তবে বলিউডে কেরিয়ার গড়ার শুরুতেই কিন্তু মধুমিতার হাতে 'ডবল ধামাকা'! নতুন ইনিংসের জন্য নিজেকে প্রস্তুতও করছেন মধুমিতা। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজের জন্যও প্রাথমিক পর্যায়ে নির্বাচিত হয়েছেন তিনি। তবে মধুমিতাকে সেই সিরিজের জন্য অডিশন দিতে হবে বলেই এখনই বিশদ তথ্য ফাঁস করতে নারাজ অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘উচ্ছেবাবু’ আদৃতের বিয়েতে নিমন্ত্রণই পাননি ‘মিঠাই’! বউভাতের রাতে ‘খোঁচা’ সৌমিতৃষার?]

AI-এর বাড়বাড়ন্তের প্রেক্ষাপট নিয়েই তৈরি হবে মধুমিতার হিন্দি সিনেমা। পরিচালকও নতুন। সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী জানিয়েছেন, ইচ্ছে ছিলই আগাগোড়া বলিউডে কাজ করার। কিন্তু মুম্বইতে গিয়ে কখনও চেষ্টা করা হয়নি। কিন্তু এই নতুন সুযোগ এল কীভাবে? মধুমিতার মন্তব্য, চিনি ছবির একটি ভাইরাল রিল দেখেই নির্মাতারা তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন। নতুন সুযোগের জন্য সোশাল মিডিয়াকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

শুধু কি তাই? 'পাখির চোখ' রয়েছে দক্ষিণী সিনেইন্ডাস্ট্রির দিকেও। সব ভাষার সিনেমা দেখতে অভ্যস্ত মধুমিতা জানিয়েছেন, সব ইন্ডাস্ট্রিতেই কাজ করতে চান তিনি। বলিউড হোক বা দক্ষিণী ইন্ডাস্ট্রি, নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত মধুমিতা সরকার। আপাতত মুম্বইতেই তাই থাকবেন তিনি। তবে বাংলায় কোনও ভালো কাজের প্রস্তাব এলে যে সেদিকটাও খোলা রাখছেন, সেকথাও তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন মধুমিতা সরকার।

[আরও পড়ুন: ‘অরণ্যর প্রাচীন প্রবাদ’ নিয়ে জুলাইতে শহরে আসছে নতুন গোয়েন্দা, জানান দিলেন জীতু কমল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি মে মাসেই মায়ানগরীতে পাড়ি দিতে চলেছেন মধুমিতা।
  • হিন্দি ওয়েব সিরিজ এবং একটি বলিউড সিনেমার প্রস্তাব পেয়েছেন মধুমিতা সরকার।
  • সেই জন্যই আপাতত কলকাতা, টলিউড ছেড়ে মুম্বই পাড়ি দিতে চলেছেন অভিনেত্রী।
Advertisement